জ্যোতিষশাস্ত্রNews

১২ বছর তৈরি হচ্ছে চতুর্গ্রহী যোগ, হাতের মুঠোয় সবকিছু পাবেন ৫ রাশি, মিলবে অবাধ সাফল্য

বিজ্ঞাপন

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী ২২ এপ্রিল মেষ রাশিতে গমন করতে চলেছে বৃহস্পতি । এদিন একটি অনন্য সমন্বয় ঘটতে চলেছে ৪ গ্রহের। রাহু ও বুধ বর্তমানে মেষ রাশিতেই অবস্থান করছে। আগামী ১৪ এপ্রিল সূর্যও আসবে এখানে। অন্যদিকে, ২২ তারিখ বৃহস্পতি এই রাশিতে এসে চতুর্গ্রহী যোগ তৈরি করবে। টানা ১২ বছর পর মেষ রাশিতে আসতে চলেছে গুরু। আর আকস্মিকভাবে ১২ বছর পর আবার মেষ রাশিতে চারটি গ্রহ তৈরি হচ্ছে।

বিজ্ঞাপন

এই চতুর্গ্রহী যোগের জেরে কোন কোন রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন, দেখে নেওয়া যাক-  

বিজ্ঞাপন

মিথুন রাশি

বিজ্ঞাপন

চতুর্গ্রহী যোগ অর্থের দিক থেকে অনেক উপকার দেবে। ব্যবসায়ীদের আয় ও মুনাফা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাওয়া যেতে পারে। শেয়ার বাজার, বাজি ইত্যাদির মতো ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকেও অর্থ লাভ করতে পারেন৷ এই সময়ে, সাবধানে যে কোনও সিদ্ধান্ত নিন৷

বিজ্ঞাপন

কর্কট রাশি

চতুর্গ্রহী যোগ এই রাশির জন্য অত্যন্ত শুভ। তাই যে কোনও কাজেই মিলবে সফল। ভালো খবর পাওয়া যেতে পারে। স্থানীয়দের কর্মজীবন এবং চাকরিতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে অগ্রগতি, চাকরিতে পদোন্নতি ও লাভের লক্ষণ রয়েছে। ব্যবসায় লাভ বাড়বে এবং বড় অর্ডার পেতে পারে। আয় বাড়বে, বেকারদের কর্মসংস্থান হবে। একই সম্মান বাড়বে।

বিজ্ঞাপন

মেষ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, চতুর্গ্রহী যোগ শুধুমাত্র মেষ রাশিতেই গঠিত হতে চলেছে। যার প্রভাবে নতুন শক্তির বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি নতুন সুযোগ পেতে পারেন, জীবনে পরিবর্তন গ্রহণ করুন। আপনার কর্মজীবন এবং আর্থিক ক্ষেত্রে, এটি ঝুঁকি নেওয়া এবং আপনার আবেগ অনুসরণ করার জন্য একটি দুর্দান্ত সময় হবে। লক্ষ্যের দিকে আরও ফোকাস থাকবেন।

কন্যা রাশি

চতুর্গ্রহী যোগ উপকারী প্রমাণিত হতে পারে। কর্মজীবনে উন্নতি ও সম্মান বৃদ্ধি পাবে। দক্ষতা এবং আরও দায়িত্ব নেওয়ার ইচ্ছা সিনিয়রদের দ্বারা প্রশংসিত হবে। যারা গবেষণার সাথে জড়িত তাদের জন্য এই সময়টি অনুকূল প্রমাণিত হতে পারে। স্থানীয়রা নতুন সাফল্য পেতে পারেন।

ধনু রাশি

চতুর্গ্রহী যোগ স্থানীয়দের জন্য শুভ বলে মনে করা হয়। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পাওয়ার ইঙ্গিত রয়েছে। যাঁরা আধ্যাত্মিকতা, ধর্ম বা জ্যোতিষ সংক্রান্ত ক্ষেত্রে কাজ করছেন, তাঁদের জন্যও এই সময়টি অনুকূল থাকবে, এমন ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading