নিউজ

এবার বাস্তব জীবনে মা হতে চলেছেন ‘ফিরকি’র জন্মদাত্রী মা, সুখবর দিলেন মীনাক্ষী

বিভিন্ন দুঃসংবাদ, অসুস্থতা, খারাপ খবরের ভিড়ে এবার ভালো খবর শোনালেন টলিউড অভিনেত্রী মীনাক্ষী ঘোষ। মা হতে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জানলেন সুখবর।
করোনা আবহে চারিদিকে শুধু মন খারাপ করে দেওয়া খবর। এর মাঝেই গুড নিউজ দিলেন অভিনেত্রী মীনাক্ষী ঘোষ। মা হতে চলেছেন অভিনেত্রী। (ছবি- ফেসবুক)

বাংলা টেলি দুনিয়ায় বেশ পরিচিত মুখ মীনাক্ষী ঘোষ। দিন কয়েক আগেই বেবি বাম্পের ছবি পোস্ট করে সুখবর দেন অভিনেত্রী, আর সম্প্রতি হয়ে গেল তাঁর সাধের অনুষ্ঠান।

টুকটুকে লাল শাড়িতে সেজে সাধ খেলেন মীনাক্ষী। অভিনেত্রীর পছন্দের খাবার সাজিয়ে বরণ করা হল হবু মা-কে। প্রেগন্যান্সি গ্লো ধরা পড়ছে তাঁর চোখেমুখে। 
সাঁঝের বাতি, ফিরকির মতো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে দেখা মিলেছে তাঁর। টুকটুকে লাল শাড়িতে সেজে সাধ খেলেন মীনাক্ষী। অভিনেত্রীর পছন্দের খাবার সাজিয়ে বরণ করা হল হবু মা-কে।
সাধের অনুষ্ঠানের ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন- সবাই আর্শীবাদ করবেন। নতুন ইনিংসের জন্য ফলোয়ার্সরা শুভ কামনা জানিয়েছেন মীনাক্ষীকে। আপাতত টেলিভিশন থেকে বিরতি নিয়ে মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিতে ব্যস্ত সে। (ছবি-ফেসবুক)
সাধের অনুষ্ঠানের ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন- সবাই আর্শীবাদ করবেন। তাঁকে প্রাণ ভরা ভালোবাসা, শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ভক্তরা।

Related Articles

Back to top button