কলকাতারাজ্য

তবে কী এবারে বিজেপিতে সব্যসাচী? দলকে চ্যালেঞ্জ ছুঁড়ে জল্পনা আরও বাড়ালেন তিনি৷

দলের সঙ্গে ক্রমশ দূরত্ব তৈরি হচ্ছিল বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তর৷ বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই দলের মধ্যে বিতর্কে পরেন সব্যসাচী। এরপর তাঁর নানান মন্তব্যে অস্বস্তিতে পরতে হয় দলকেও৷ আর ফলস্বরূপ দিনে দিনে জল্পনা শুরু হয় সব্যসাচীর বিজেপিতে যোগ দেওয়ার। গতকাল সেই জল্পনাকে আরও কিছুটা বাড়ালেন খোদ সব্যসাচী দত্তই।

 

রবিবার দুপুরে বিধাননগরের কাউন্সিলরের নিয়ে বৈঠক করেন ফিরহাদ হাকিম। এরপরই শোনা যায় যে মেয়রের পদ থেকে অপসারিত হতে পারে সব্যসাচী। এমনকি তাকে কয়েকদিন পুরসভাতে না আসার কথাও জানানো হয় ফোন করে। জানা যায়, সব্যসাচীর স্থানে দায়িত্ব সামলাবেন ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়।

এরপরই গতকাল রাতে সল্টলেকের বিএফ ব্লকের সুইমিংপুল অ্যাসোসিয়েশনে এক সাংবাদিক বৈঠক ডাকেন সব্যসাচী দত্ত। সেখানে তাঁর কিছু আইনজীবী ছাড়াও বিশেষ অতিথি হিসেবে হাজির থাকতে দেখা যায় বিজেপি নেতা মুকুল রায়কে। আর এরপর থেকেই সব্যসাচীর বিজেপিতে যোগদানের জল্পনা আরও বেড়ে যায়৷ এদিন সাংবাদিক বৈঠকে সব্যসাচী দত্ত জানান যে, রাজ্যের আইন অনুযায়ী মেয়র পরিষদের বৈঠক একমাত্র মেয়রই ডাকতে পারেন৷ কাজেই আজ দুপুরে যে বৈঠক হয়েছে তা বেআাইনি। তিনি আরও বলেন যে , তিনি যতোদিন মেয়র থাকবেন ততোদিনই মেয়রের সমস্ত দায়িত্ব পালন করবেন৷ কে কোথায় কি বৈঠক করেছেন তাতে তাঁর যায় আসেনা বলেও তিনি জানান৷ মুকুল রায় প্রসঙ্গে সব্যসাচীর বক্তব্য যে, তাকে সমস্যায় দেখেই তাঁর নিকট খোঁজ খবর নিতে এসেছেন মুকুল রায় । কিন্তু বলা বাহুল্য, মুকুল রায়ের এই উপস্থিতিই উস্কে দিচ্ছে সব্যসাচী দত্তে বিজেপিতে যোগদানের জল্পনাকে৷

Related Articles

Back to top button