কলকাতারাজ্য

বিধাননগরের মেয়রের পদ থেকে সরানো হচ্ছে সব্যসাচীকে৷ আপাতত দায়িত্বে তাপস।

বিধাননগরের মেয়রের পদ থেকে সরানোই হচ্ছে সব্যসাচী দত্ত কে, আজ কাউন্সিলরদের নিয়ে পুরমন্ত্রীর বৈঠকের পর এই কথা মোটামুটি স্পষ্টই হয়ে গেলো।

 

বিধাননগরের মেয়র সব্যসাচীকে নিয়ে দলের অন্দরে ক্ষোভ অনেকদিন ধরেই। একদা তাঁর বাড়িতে লুচি আলুরদম খেতে গিয়েছিলেন বিজেপি নেতা মুকুল রায়। সেসময় থেকেই দলের অন্দরে ক্ষোভ সৃষ্টি হয় সব্যসাচীকে নিয়ে৷ এরপর বারেবারে সব্যসাচীর বিতর্কিত মন্তব্য নিয়ে অস্বস্তিতে পরেছে দল। তাই এদিন বিধাননগরের কাউন্সিলরদের নিয়ে বৈঠকে বসেন ফিরহাদ হামিক। সেখানেই সর্বজন মতে সিদ্ধান্ত নেওয়া হয় যে দায়িত্ব থেকে ছাঁটাই করা হবে সব্যসাচীকে।

দলীয় সূত্রে খবর, অধিকাংশ কাউন্সিলররা সব্যসাচীকে সরানোর পক্ষেই সায় দিয়েছেন। আর তাই ইতিমধ্যেই নাকী সব্যসাচীকে ফোন করে বলেও দেওয়া হয়েছে যে তাঁর আর পুরসভায় আসার দরকার নেই। আপাতত তাঁর জায়গায় কাজ দেখভাল করবেন ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়। যদিও এই নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে চাননি তৃণমূলের কেউই। বৈঠক শেষে শুধুমাত্র ফিরহাদ হাকিম জানান যে, সবারই উচিৎ দলের শৃঙ্খলা মেনে চলা৷ তিনি আরও জানান যে, বৈঠকে সবার মতামত নেওয়া হয়েছে৷ বৈঠকে কি সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা সরাসরি জানানো হবে মমতা বন্দ্যোপাধ্যায়কেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button