রাজ্য

ভাটপাড়ায় মৃতদের সন্তানদের পড়াশুনার দায়িত্ব নেবেন অর্জুন সিং – আলুওয়ালিয়া।

ভাটপাড়ায় হিংসা অব্যাহত। কেনো এই হিংসা তা খতিয়ে দেখতে গতকাল ভাটপাড়াতে আসেন বিজেপির প্রতিনিধি দল। প্রতিনিধি দলে দুর্গাপুর – বর্ধমানের সাংসদ আলুওয়ালিয়া ছাড়াও ছিলেন প্রাক্তণ দুই আইপিএস এবং বর্তমান বিজেপি সাংসদ সত্যপাল সিং এবং বিডি রাম। এছাড়াও সঙ্গে ছিলেন অর্জুন সিং।

 

গতকাল ভাটপাড়া পৌঁছে তাঁরা যান দুদিন পূর্বে গুলিবিদ্ধ হয়ে মৃত ভাটপাড়ায় এক ব্যক্তি রামবাবু সাউ-এর বাড়িতে৷ এরপর সেখান থেকে তাঁরা পৌছাঁন গুলিবিদ্ধ হয়ে মৃত আরেক ব্যক্তি সন্তোষ সাউয়ের বাড়িতে। সেখান থেকে বেড়িয়ে আসার পরই সাংসদ আলুওয়ালিয়া জানান যে, মৃতদের পরিবার জানিয়েছেন যে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলিবিদ্ধ হয়েছেন তারা। পুলিশের গুলি চালানোতেই এই কান্ড ঘটেছে। এছাড়াও তিনি আরও জানান যে, মৃতদের পরিবারের কারোর সঙ্গে দেখা করতে রাজ্য সরকারের কোনো প্রতিনিধি আসেননি। কিন্তু বিজেপি নেতা অর্জুন সিং এই প্রতিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ বাবদ দেবেন সঙ্গে তাদের সন্তানদের পড়াশুনার দায়িত্বও নেবেন অর্জুন সিং।

ভাটপাড়ার ঘটনার রিপোর্ট বিজেপির প্রতিনিধি দল জমা করবেন অমিত শাহের নিকট। তাদের বক্তব্য ভোট দেশের সর্বত্র হলেও হিংসা ছড়াচ্ছে কেবল বাংলায়। আর এই হিংসার জন্য শাসক দলকেই দায়ী করছেন তাঁরা। রাজ্য বিজেপির তরফে স্বরাষ্ট্রমন্ত্রকের হস্তক্ষেপও দাবী করা হয়েছে এই বিষয়ে।

Related Articles

Back to top button