West Bengal

মোদী ম্যাজিক! ‘বাবা’কে (প্রধানমন্ত্রী) আশীর্বাদ করতে কোচবিহারের বিশাল জনসভায় ১০৭ বছরের বৃদ্ধা

বিজ্ঞাপন

বাংলায় তৃতীয় দফা নির্বাচনের মাঝেই চতুর্থ দফা ভোটের প্রচারে রাজ্যে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন উত্তরবঙ্গের কোচবিহারে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন তিনি। প্রখর রোদে তাঁর ভাষণ শোনার জন্য ব্যাপক জনপ্লাবন চোখে পড়ে। তবে এই বিশাল ভিড়কে এড়িয়ে একটি মানুষে নজর আটকায় সবার। তিনি একজন বৃদ্ধা। বয়স? ১০৭!

বিজ্ঞাপন

আজ কোচবিহারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় সবার আকর্ষণ কেড়ে নেন তিনি। প্রধানমন্ত্রীকে সোমবার থেকেই ওই বৃদ্ধা কোচবিহারের সভাস্থলে গিয়ে বসেছিলেন। বৃদ্ধাকে যখন জিজ্ঞাসা করা হয় যে, তিনি কি করতে এসেছেন, তখন উনি বলেন, বাবাকে দেখতে এসেছি। এখানে তিনি বাবা বলতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বোঝাতে চেয়েছেন।

বিজ্ঞাপন
বৃদ্ধাকে যখন জিজ্ঞাসা করা হয় যে, তিনি নরেন্দ্র মোদীকে কি বলতে চান, তখন বৃদ্ধা বলেন, ‘আমি শুধু ওঁকে এটুকুই বলতে চাই যে সবাই যেন শান্তিতে থাকে। উনিও যেন শান্তিতে থাকে।” বৃদ্ধার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বিজেপির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটা পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘এটাই মোদী ম্যাজিক ১০৭ বছরের বৃদ্ধ মা মোদীজিকে আশীর্বাদ করবার জন্য কোচবিহারে বিশাল জনসভায় পৌঁছে গেছেন। এই মা কে আমাদের প্রণাম।”

আরও পড়ুন- কেন্দ্রীয় বাহিনীর কাজে অখুশি মমতা, ক্ষোভ উগড়ে দিয়ে টুইট মুখ্যমন্ত্রীর

প্রসঙ্গত এদিন চতুর্থ দফার নির্বাচনীর প্রচারের জন্য কোচবিহারের রাসমেলার মাঠে একটি জনসভা করেন প্রধানমন্ত্রী। চতুর্থ দফায় কোচবিহারের ৯ টি আসনে নেওয়া হবে ভোট। আসন গুলি হল … মেখলিগঞ্জ, মাথাভাঙা, কোচবিহার উত্তর, কোচবিহার দক্ষিণ, শীতলকুচি, সিতাই, দিনহাটা, নাটাবাড়ি, তুফানগঞ্জ। এছাড়াও চতুর্থ দফায় কোচবিহার সমেত রাজ্যের ৫ জেলার ৪৪টি বিধানসভা কেন্দ্রে ভোট হতে চলেছে আগামী ১০ই এপ্রিল।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading