সব খবর সবার আগে।

WB Election 2021: পার্থের বিধানসভা কেন্দ্রে বড় ভাঙন ধরালেন শুভেন্দু, ৩০০-র অধিক তৃণমূল নেতা-কর্মী বিজেপিতে

এমনিতে তো তিনি বলেই দিয়েছেন যে নন্দীগ্রামে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আধ লাখ ভোটে হারাবেন। এবার কলকাতার ভোটেও থাবা বসালেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। শুধু কলকাতা নয়, একেবারে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের ডেরাতেই আক্রমণ করলেন শুভেন্দু। এই নিয়ে বিধানসভা নির্বাচনের আগে শুরু হয়েছে জোর বিতর্ক। ভাঙন ধরল পার্থ চট্টোপাধ্যায়ের কেন্দ্র বেহালা পশ্চিমে, সৌজন্যে শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন- ‘বাংলার কাছ থেকে যা কেড়ে নেওয়া হয়েছে, সব ফিরিয়ে দেব’, ব্রিগেড থেকে ‘আসল’ পরিবর্তনের ডাক মোদীর 

আজ ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড। এদিনই এই সভা প্রচারের জন্য বেহালার মুচিপাড়ার মোড়ে একটি পথসভা ছিল। সেখানেই পার্থ চট্টোপাধ্যায়ের কেন্দ্রের একঝাঁক নেতা-কর্মীরা তৃণমূল ছেড়ে গেরুরা শিবিরে নাম লেখান। দক্ষিণ ২৪ পরগণা জেলার তৃণমূল যুব সংগঠনের সহ-সভাপতি মৈনাক চট্টোপাধ্যায়-সহ ৩৫০ জন তৃণমূল কর্মী-সমর্থক বিজেপিতে যোগ দেন।

এদিনের এই সভায় উপস্থিত থেকে শুভেন্দু অধিকারী বলেন, “আমাকে বিজেপির পক্ষ থেকে নন্দীগ্রামের প্রার্থী ঘোষণা করা হয়েছে। আট আমার বিরুদ্ধে লড়াই করতে ভবানীপুর থেকে হেলিকপ্টারে চড়ে গিয়েছেন মাননীয়া। সবার আগে এই রাজ্যের সরকারকে উৎখাত করতে হবে”।

আরও পড়ুন- আসানসোল দক্ষিণে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ, মমতার সিদ্ধান্তে চূড়ান্ত কোন্দল তৃণমূলের অন্দরে

এদিন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে তীব্র তোপ দেগে শুভেন্দু বলেন, “এখানে যিনি থাকেন, তিনি রাজ্যের শিক্ষাব্যবস্থাকে ডকে তুলে দিয়েছেন। অষ্টম শ্রেণীর বইতে আকাশকে আসমান, জলকে পানি, মা-কে আম্মু , মাসিকে ফুফু বলা হচ্ছে। যিনি বলেছেন, তিনি পার্থ চট্টোপাধ্যায়। আজ আমার যেসব ভাইয়েরা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন, তাঁরাই পার্থবাবুকে হারানোর কাজ করবেন”।

You might also like
Comments
Loading...