সব খবর সবার আগে।

সাতসকালে মাঝরাস্তায় আইনজীবীকে কুপিয়ে খুনের চেষ্টা, তুমুল উত্তেজনা গোটা এলাকায়

মাঝরাস্তায় সাতসকালে এক আইনজীবীকে কুপিয়ে খুন করার চেষ্টা করা হল। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে হাওড়ার শিবপুরে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনার তদন্তন শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি বলেই জানা গিয়েছে।

জানা গিয়েছে, হাওড়ার শিবপুরের বাসিন্দা তানভির আলম। কলকাতা হাইকোর্টের আইনজীবী তিনি। আজ, মঙ্গলবার সকালে বাড়ির পাশের একটা দোকানে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন তিনি। সেই সময়ই তাঁকে লক্ষ্য করে দু’জন এগিয়ে আসে। অভিযোগ, তাঁরাই ধারালো অস্ত্র নিয়ে ওই আইনজীবীর উপর হামলা চালায়। পাশ থেকে একজন আইনজীবীকে বাঁচাতে গেলে, তাঁকেও আক্রমণ করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে।

ওই আইনজীবী ও আহত লোকটিকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তারা। হামলার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। পুলিশের উচ্চপদস্থ আধিকারিক ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

তবে ঠিক কী কারণে এই হামলা তা এখনও জানা যায়নি। কারও সঙ্গে ওই আইনজীবীর কোনও অশান্তি ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। এছাড়াও, প্রত্যক্ষদর্শী ও আহতের পরিবার-পরিজনদের সঙ্গে কথা বলা হচ্ছে। তবে এই ঘটনার নেপথ্যে প্রোমোটিং সংক্রান্ত বিবাদের তত্ত্ব থাকতে পারে বলেও মনে করছেন তদন্তকারীরা।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...