রাজ্য

উৎসবের দিনে ঘটল নির্মম ঘটনা, রাজ্যে ফের নাবালিকা ধ’র্ষ’ণ, মৃত্যুর সঙ্গে লড়ছে নির্যাতিতা, চাঞ্চল্য গোটা এলাকায়

উৎসবের দিনে ঘটে গেল এক নারকীয় ঘটনা। ষষ্ঠীর রাতে ধ’র্ষ’ণ করা হল সাত বছরের নাবালিকাকে। স্থানীয় যুবকের বিরুদ্ধেই ধ’র্ষ’ণের অভিযোগ উঠল। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

ঘটনাটি ঘটে গত শনিবার ষষ্ঠীর সন্ধ্যায় দুর্গাপুরের ১ নম্বর ওয়ার্ডের ওয়াচিং প্লট এলাকায়। স্থানীয় সূত্রের খবর অনুযায়ী, ওই এলাকার এক নাবালিকাকে রাতের বেলায় ডেকে নিয়ে যায় বছর আঠাশের এক যুবক। ওই যুবকও ওই এলাকারই বাসিন্দা বলে জানা গিয়েছে। অভিযোগ, এরপরই ওই নাবালিকাকে ধ’র্ষ’ণ করে ফেলে পালিয়ে যায় ওই যুবক।

অসুস্থ শরীর নিয়ে কোনও রকমে বাড়ি ফেরে ওই নাবালিকা। বাড়ির লোক ধ’র্ষ’ণের বিষয়টি বুঝতে পেরেই তড়িঘড়ি দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায় ওই নাবালিকাকে। কিন্তু সেখানেই ক্রমেই নাবালিকার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। এই কারণে তাকে বর্ধমান মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। সেখানেই আপাতত চিকিৎসা চলছে নাবালিকার।

নির্যাতিতার পরিবার অভিযুক্ত যুবকের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে তদন্তে নেমে রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। গতকাল, রবিবার দুর্গাপুর আদালতে তোলা হয় অভিযুক্তকে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button