সব খবর সবার আগে।

২৪ ঘণ্টা সময় দিলাম জবাব দিন। তৃণমূল বিধায়ক শওকত মোল্লাকে গ্রেফতার করতে রাজ‍্যকে হুঁশিয়ারি আব্বাস সিদ্দিকির!

তৃণমূল বিধায়ক শওকত মোল্লার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন আব্বাস সিদ্দিকি! ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকির ওপর হামলা। অভিযোগের আঙুল উঠেছে ক্যানিং-এর তৃণমূল বিধায়ক শওকত মোল্লার বিরুদ্ধে। আব্বাস সিদ্দিকি ফেসবুক লাইভে এসে তৃণমূল বিধায়ক শওকত মোল্লার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন।

ঘটনাটি ঘটেছে আজ দুপুরে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় থানা এলাকায়। পীরজাদার ওপর হামলার পরেই ক্ষোভে ফেটে পড়ে তাঁর সমর্থকেরা। পীরজাদা বলেন, ভাঙড়ে আমার অনুগামী অসুস্থ হওয়ার আমি তাঁকে দেখতে গেছিলাম। আর সেখানেই তৃণমূল বিধায়ক শওকত মোল্লা তাঁর অনুগামীদের নিয়ে আমার উপর হামলা চালায়। আব্বাস জানান, শওকতের মদত পুষ্ট হাজার হাজার দুষ্কৃতী লাঠি, বোমা, বন্দুক নিয়ে আমাকে ঘিরে ফেলেছিল। আমাকে মারার হুমকিও দিয়েছে তাঁরা। আমি যেই গাড়ি করে গিয়েছিলাম, সেটাতেও ভাঙচুর চালায় ওঁরা।

আব্বাস সিদ্দিকি এই হামলার প্রতিবাদে আদিবাসী, মুসলিম আর দলিতদের এক হয়ে রাস্তায় নামার আহ্বান জানিয়েছেন। আব্বাস জানান, আমি বরাবরই আদিবাসী আর মুসলিম সমাজের অধিকারের জন্য এগিয়ে এসেছি। আমি অসুস্থ কর্মীকে দেখতে যাওয়ায় ওঁরা আমার উপর হামলা চালিয়েছে। কি কারণে এই হামলা। সেটার‌ও জবাব দেন আব্বাস সিদ্দিকি। তিনি জানান আমফানে ক্ষতিগ্রস্তদের অধিকারের দাবিতে সরব হয়েছিলাম বলেই, আজ আমাকে এই দিন দেখতে হচ্ছে।

এক‌ই সঙ্গে সরকারকে হুঁশিয়ার করে তিনি বলেছেন ২৪ ঘণ্টার মধ্যে সরকার যদি এর জবাব না দেয়, তাহলে আমরা রোড জ্যাম করে বুঝিয়ে দেব আমরা কি। আমি শুধু সরকারকে বুঝিয়ে দিতে চাই যে এরকম অত্যাচার আর সহ্য করা হবে না। সরকারকে এর জবাব দিতেই হবে। পীরজাদা অভিযোগ করে বলেছেন, শওকত মোল্লার অনুগামীরা বেশ কয়েকজন গ্রামবাসীর হাত, পা ভেঙে দিয়েছে। এই ঘটনার প্রতিবাদে কয়েক হাজার মানুষ বাসন্তী হাইওয়ে ব্লকও করেছে বলে জানা যায়।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
Leave a Comment