সব খবর সবার আগে।

দিদিমণির সবচেয়ে কাছের MIM! নন্দীগ্রাম পর্ব থেকেই তাঁরা একসঙ্গে, আমার সিদ্ধান্ত সময়মত শোনাব: আব্বাস সিদ্দিকী

একের পর এক সমীকরণ পরিবর্তনে জটিল পরিস্থিতি তৈরি হচ্ছে পশ্চিমবঙ্গীয় রাজনীতিতে। উত্তাপ বাড়িয়ে বাংলায় ভোট কাটতে আসছে আসাউদ্দিন ওয়েইসির মিম। গত ৯ই জানুয়ারি জানুয়ারি সিপিআইএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র আব্বাস সিদ্দিকীকে ‘অসাম্প্রদায়িক’ বলে দেগে বসেন। আর আব্বাসকে শর্ত দেন মিম-এর সঙ্গ ছাড়ার। আজ গুমাতে আহলে সুন্নাতুল জামাতের এক ধর্মীয় সভায় এসে আব্বাস সিদ্দিকী ঘোষণা স্পষ্ট জানান, কার সঙ্গে তিনি জোট করবেন, সেটা তাঁর স্বাধীনতা। একইসঙ্গে আব্বাস জানান, এই রাজ্যে ৫০টা আসন জেতার মত জায়গায় তাঁরা আছেন। তাঁদের ফুরফুরা শরীফের অনুগামী আড়াই কোটির মত। তার মধ্যে ৭০ শতাংশ মানুষ তাঁর এই রাজনীতিতে প্রবেশকে সমর্থন করেছেন। আর তাই তৃণমূল ভীত হয়ে রয়েছে, ভয় পেয়েছে বলেও কটাক্ষ করেন তিনি।

 

নিজের বক্তব্যে আব্বাস বলেন, “দিদিমণির সবচেয়ে আপনজন হল মিম। নন্দীগ্রাম পর্ব থেকেই তাঁরা একসঙ্গে। মিম-এর নেতা আমার বাড়িতে এসেছিলেন। তিনি তাঁর রায় দিয়েছেন। আমার সিদ্ধান্ত সময়মত শোনাব।”

 

একইসঙ্গে আব্বাস সিদ্দিকী আরও অভিযোগ করেন, একসময় তৃণমূল কংগ্রেস এই রাজ্যে বিজেপিকে ক্ষমতায় আনার চেস্টা করেছিল। তিনি তখন বাধা হয়ে দাঁড়িয়েছেন। আর তাই এখন তিনি যেখানেই যাচ্ছেন, সেখানেই গন্ডগোল পাকাচ্ছে।

 

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...