West Bengal

‘সিদ্ধান্ত প্রত্যাহার করুন, নাহলে বৃহত্তর আন্দোলনে নামব’, মমতাকে হুঁশিয়ারি খোদ তৃণমূল বিধায়কেরই, গোষ্ঠীকোন্দল তুঙ্গে

বিজ্ঞাপন

ফের একবার প্রকাশ্যে তৃণমূলের (TMC) গোষ্ঠীকোন্দল (inner clash)। দলীয় নেতৃত্বের সিদ্ধান্তের জেরে দলের মধ্যে কোন্দল বাড়ছে। এমনই অভিযোগ করে ক্ষোভ উগড়ে দিলেন খোদ তৃণমূল বিধায়ক। ব্লক সভাপতি বদলের দাবী জানিয়ে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই (Mamata Banerjee) হুঁশিয়ারি শানালেন ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী (Abdul Karim Chowdhury)। বললেন, তাঁর দাবী যদি মেনে নেওয়া না হয়, তাহলে তিনি বৃহত্তর আন্দোলনের পথে নামবেন।

বিজ্ঞাপন

গতকাল, মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী নিজের বাসভবনে একটি সাংবাদিক সম্মেলন করেন। সেখানেই তিনি অভিযোগ তুলে বলেন যে রাজ্য নেতৃত্ব তাঁর প্রতি অন্যায় করেছে। তিনি বারবার ইসলামপুর ব্লক সভাপতি বদলের কথা বলেছেন, কিন্তু তা মেনে নেওয়া হয়নি। বর্তমানে ইসলামপুরের ব্লক সভাপতি হলেন জাকির হোসেন। তাঁকেই বদলের দাবী জানান আব্দুল।

বিজ্ঞাপন

তাঁর কথায়, জাকিরকে মানুষ ভালো চোখে দেখে না। জাকির আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরে বেড়ায়। সকলে এই কারণে তাঁকে ভয় পায়। এলাকার মানুষ আতঙ্কে থাকেন। আব্দুল করিমের কথায়, এভাবে জাকিরকে ব্লক সভাপতি পদে বহাল রেখে দলের গোষ্ঠীকোন্দলকেই উস্কে দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

আব্দুল করিম বলেন, “মন্ত্রিত্ব হল না। এতবছর ইসলামপুরে রাজনীতি করছি। আমার কথার দাম নেই! একজন ধান্দাবাজকে ইসলামপুরে ব্লক সভাপতি করা হয়েছে। এনিয়ে বিস্তারিত অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানানো হয়েছে। তিনি বলেছিলেন ওর সম্পর্কে অনেক অভিয়োগ শুনেছি। কিন্তু কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। ওর টাকার প্রভাব রয়েছে। উল্টোপাল্টা বুঝিয়ে দেয়। মমতা কথা দিয়েছিলেন, করিমদা আপনার মর্যাদা আমি রাখব। ওঁকে এখন জিজ্ঞাসা করতে চাই, কী সমস্য়া হয়েছে। আমার কথা শোনা হচ্ছে না কে”

বিজ্ঞাপন

আব্দুল দাবী জানান যাতে তাঁর বড় ছেলে মেহেতাব হোসেনকে ব্লক সভাপতি করা হয়। তিনি বলেন, “এই ব্লক সভাপতিকে মেনে নেব না। তাঁর বিরুদ্ধে দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছি। কিন্তু কোন রকম পদক্ষেপ নেননি অভিষেক। পুনরায় জাকির হোসেনকে সভাপতি ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস। তাই তৃণমূল নেত্রীর কাছে দাবী, সিদ্ধান্ত রিভিউ করে অবিলম্বে ব্লক সভাপতি পরিবর্তন করতে হবে। না হলে বৃহত্তর আন্দোলনে নামব”।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading