West Bengal

করোনার প্রতিষেধক নিয়ে প্রধানমন্ত্রীকে আক্রমণ  অভিষেকের! বললেন ষষ্ঠ দফায় ছক্কা মেরে হাঁটু, মাজা ভাঙবে বাংলার মানুষ!

বিজ্ঞাপন

করোনার প্রতিষেধক নিয়ে এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিশানায় প্রধানমন্ত্রী! ষষ্ঠ দফা ভোটের মুখে এবার প্রধানমন্ত্রীকে নিজের নিশানায় নিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। করোনার টিকা নিয়ে এ বার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করলেন যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বিজ্ঞাপন

আজকের সভা থেকে মোদীকে কটাক্ষ করে বললেন, পশ্চিমবঙ্গ সরকারের তরফে প্রধানমন্ত্রীকে টিকা কেনার আর্জি জানিয়ে চিঠি দেওয়া হলেও তার জবাব দেননি তিনি।

বিজ্ঞাপন

আরও পড়ুন- করোনার কোপে এবার রেল, লোকাল ট্রেন বাতিল শিয়ালদহ শাখায়

বিজ্ঞাপন

সেই সঙ্গেই অভিষেক বন্দ্যোপাধ্যায়  দাবি করে বলেন, বাংলায় সংক্রমণের বাড়লেও, তা নিয়ে চিন্তিত নন মোদী। সংক্রমণ বৃদ্ধির কারণ হিসাবে নির্বাচন কমিশনের ৮ দফায় ভোট করানোর সিদ্ধান্তই দায়ী বলেও ইঙ্গিত দিয়েছেন অভিষেক।সোমবার পূর্ব বর্ধমানের আউশগ্রামে নির্বাচনী জনসভা করেন অভিষেক। আউশগ্রামের স্কুল মাঠের ওই সভায় নিজের ভাষণে অভিষেক বলেন, “বাংলায় টিকা আসছে না। অথচ বাংলাদেশে টিকা পাঠাচ্ছে কেন্দ্রীয় সরকার। মমতা বন্দ্যোপাধ্যায় টিকা পাঠানোর জন্য প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছেন। প্রয়োজনে টাকা দিয়ে টিকা কিনবে বাংলা। কিন্তু সে চিঠির কোনও উত্তর আসেনি।”রাজ্যে দৈনিক সংক্রমণে বৃদ্ধি নিয়ে প্রধানমন্ত্রী ভাবিত নন বলেও দাবি করেছেন অভিষেক। তাঁর কথায়, “করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী। প্রধানমন্ত্রী তা নিয়ে চিন্তিত নন।” যদিও অভিষেকের এই দাবি উড়িয়ে বিজেপি জেলা সাধারণ সম্পাদক শ্যামল রায়ের পাল্টা দাবি, “কেন্দ্রীয় সরকার প্রতিষেধক পাঠাচ্ছে। কিন্তু, তা নিয়ে মিথ্যা কথা বলা হচ্ছে।”

বিজ্ঞাপন

প্রসঙ্গত উল্লেখ্য করোনার সেকেন্ড ওয়েভে নাজেহাল দেশ। ‌এই অবস্থায় বাংলায় চলমান বিধানসভা নির্বাচন অত্যন্ত আশঙ্কাজনক হয়ে উঠেছে। এই আবহে এই রাজ্যে ৮ দফায় ভোট করানোর জন্য কমিশনকেও একহাত নিয়েছেন অভিষেক। তাঁর মন্তব্য, “মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন এক দফায় ভোট করার জন্য। কিন্তু তা মানেনি কমিশন।”

আরও পড়ুন- ফের করোনার জেড়ে রাজ্য জুড়ে বন্ধ হতে চলেছে স্কুল

বিজ্ঞাপন

আগামী ২২শে এপ্রিল আউশগ্রাম আসনে ভোট। তার আগে এই সভা থেকে বিজেপি-র কেন্দ্রীয় নেতাদের রাজ্য ভোটপ্রচারে আসা নিয়েও কটাক্ষ করেছেন অভিষেক। তিনি বলেন, “দিল্লি থেকে লোক ভাড়া করে আনছে। তবুও লোক হচ্ছে না। যে রাজনৈতিক দল টাকা খরচ করেও সমর্থন পায় না, তারা বলছে সোনার বাংলা গড়বে। ষষ্ঠ দফার ভোটে ছক্কা মেরে হাঁটু ও মাজা ভাঙবে বাংলার মানুষ।”

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading