রাজ্য

রাজ্যে ফের ভয়ঙ্কর ভাবে অ্যাসিড হামলার শিকার দুই ছাত্রী৷

আবার সেই অ্যাসিত হামলা, নিশানায় দুই তরুণী। অ্যাসিড হামলার মতো জঘন্য কাজ বারবারই দেশের এবং রাজ্যের বিভিন্ন স্থানে শোনা গিয়েছে। অ্যাডিস হামলা নিয়ে কড়া পদক্ষেপ নেওয়ার কথা সরকার জানালেও কখনও সেভাবে কড়া পদক্ষেপ নেওয়া হয়নি। তাই এখনও দেশ এবং রাজ্যের বিভিন্ন স্থানে অ্যাসিড হামলার শিকার হচ্ছেন বিভিন্ন বয়সের মহিলারা৷ এবারে অ্যাসিড হামলার শিকার হলেন দুই নবম শ্রেণীর ছাত্রী।

Check out best Bengal Football website

 

সন্ধ্যেবেলা টিউশনি পড়ে বাড়ি ফিরছিলেন দুই নবম শ্রেণীর ছাত্রী৷ সেসময়ই হঠাৎ তাদের ওপর একদল যুবক অ্যাসিড হামলা করেন। এই হামলায় একজনের মুখ এবং একজনের পিঠ পুড়ে যায়। স্থানীয় বাসিন্দাদেরল তৎপরতায় দুই ছাত্রীকে উদ্ধার করে মেদিনীপুর হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনাটি ঘটেছে মেদিনীপুরের দাসপুরের সুপা গ্রামে৷ আক্রান্ত দুই ছাত্রীর নাম অর্পিতা খাঁ এবং সুপ্রিয়া দোলুই৷ তারা দুজনই দাসপুরের সুপা পুরশুড়ি উচ্চমাধ্যমিক স্কুলের পড়ুয়া, এবং ক্লাস ৯ এর ছাত্রী। টিউশন পড়ে বাড়ি ফেরার সময় একটি গাছের আড়াল থেকে হঠাৎ তাদের ওপর অ্যাসিড ছুঁড়ে হামলা চালায় একদল যুবক৷ সেই অ্যাসিডেই গুরুতরভাবে আহত হন ওই দুই ছাত্রী। এরপর সেখানকার স্থানীয়দের তৎপরতায় ওই দুইজন ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়৷ অভিযুক্তদের ধরতে এখনও খোঁজ চালাচ্ছে পুলিশ, এছাড়াও এই অ্যাসিড হামলার কারণ কি তাও খতিয়ে দেখার চেষ্টা করছেন পুলিশ কর্তৃপক্ষ।

Related Articles

Back to top button