সব খবর সবার আগে।

‘মমতা শাহরুখকে ব্যবহার করেছেন, আজ তাঁর বিপদে তিনি কেন চুপ’? দোষারোপ অধীরের

গত সপ্তাহেই মা’দ’ক কাণ্ডের জেরে গ্রেফতার করা হয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। তা নিয়ে এখন সোশ্যাল মিডিয়া সরগরম। কিন্তু এই বিষয় নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় কেন চুপ করে রয়েছেন, এমনই প্রশ্ন তুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। আজ, সোমবার বহরমপুরে এক সাংবাদিক বৈঠকে তিনি অভিযোগ করে বলেন যে মমতা বন্দ্যোপাধ্যায় শাহরুখকে ব্যবহার করেছেন। এরই সঙ্গে তিনি দাবী করেন যে আরিয়ানকে ফাঁসানো হয়েছে।

এদিন অধীরবাবু বলেন, “শাহরুখের পরিবারের বিরুদ্ধে অন্যায় হচ্ছে। আরিয়ানকে মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে। এর প্রতিবাদে বাংলার মুখ্যমন্ত্রী কেন কিছু বলছেন না? কিং খানকে নিজের স্বার্থে দিদি ব্যবহার করেছেন। আজ কেন চুপ হয়ে গেলেন”?

শাহরুখ খান পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসাডার। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হৃদ্যতার কথা সকলেরই জানা। তাছাড়া, শাহরুখ আবার কলকাতা নাইট রাইডার্স ক্রিকেট দলের মালিক। এই কারণেই মমতার বিরুদ্ধে এমন অভিযোগ তুললেন অধীর চৌধুরী।

তবে তৃণমূলের তরফে অধীরের এই অভিযোগকে একেবারে খারিজ করে দেওয়া হয়েছে। তাদের মতে, এটা শাহরুখের ব্যক্তিগত সমস্যা। এই বিষয় নিয়ে রাজনৈতিক ব্যক্তিত্ব মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও মন্তব্য করা উচিত নয়। তাদের দাবী, অধীরবাবু অহেতুক দোষারোপ করছেন।

উল্লেখ্য, গত সপ্তাহে মাদক সেবন ও সঙ্গে রাখার অভিযোগে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনসিবি। মুম্বই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরী থেকে আটক করা হয় তাঁকে। বর্তমানে আরিয়ান মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...