সব খবর সবার আগে।

আশঙ্কা সত্যি! তালিকা প্রকাশ হতেই অসন্তোষের ছায়া বিজেপির অন্দরে, রণক্ষেত্রের চেহারা নিল জলপাইগুড়ি 

তৃণমূলের মতো বিজেপিতেও প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর থেকেই অসন্তোষ দেখা দিয়েছে। আগের দুই প্রার্থী তালিকা ক্ষেত্রেও এমনটা হয়েছে এদিন ফের।  এদিন বাকি চার দফার প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। আর তা ঘোষণা হওয়ার ১০ মিনিটের মধ্যেই রণক্ষেত্রের চেহারা নিল জলপাইগুড়ি জেলা। সেখানে পার্টি অফিস ভাঙচুর, অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে খবর। দফায় দফায় বিক্ষোভে রণক্ষেত্রের চেহারা নিয়েছে জলপাইগুড়ি। আর তাতে বিজেপির প্রার্থী তালিকা নিয়ে‌ও ফের প্রশ্ন উঠে গেল।

আর‌ও পড়ুন-মোদীর সভায় উপস্থিত থাকবেন প্রভাবশালী তৃণমূল সাংসদ, ইতিমধ্যেই বিজেপিতে যোগ দেওয়া নিয়ে শুরু জল্পনা

প্রসঙ্গত, জলপাইগুড়িতে বিপিন প্রামাণিককে টিকিট দেওয়া হয়নি বলে বিক্ষোভ শুরু হয়। আর তা থেকেই পার্টি অফিস ভাঙচুর হয় বলে খবর। বিপিনবাবু এখানের সংগঠন তৈরি করেছেন। কর্মী–সমর্থকদের সঙ্গে তাঁর খুব‌ই ভালো যোগাযোগ। তাছাড়া তিনি রাজ্যের সহ–সভাপতি। তাঁকেই আসন দেওয়া হয়নি বলে এই বিক্ষোভের সূত্রপাত। বদলে সুরজিৎ সিংহকে প্রার্থী করা হয়েছে বলেই সংগঠন আড়াআড়িভাবে ভাগ হয়ে গিয়েছে। তার জেরেই আজ পার্টি অফিস ভাঙচুরের ঘটনা ঘটে।

আর‌ও পড়ুন-ফ্ল্যাট থেকে উদ্ধার বিজেপি সাংসদের ঝুলন্ত দেহ, চাঞ্চল্য গেরুয়া শিবিরে

এই বিষয়ে বিজেপির এক জেলার নেত্রী বলেন, ‘‌দেখতেই পাচ্ছেন কর্মী–সমর্থকরা বিক্ষোভ দেখাচ্ছেন। কারণ তাঁদের মনে হয়েছে বিপিন প্রামাণিককে একটা আসন দেওয়া যেতেই পারত। যাঁকে প্রার্থী করা হয়েছে তাঁকে নিয়ে কোনও আপত্তি নেই। তবে বিপিনবাবুর সম্মান দেওয়া উচিত ছিল। আমরা প্রার্থী বদল চাইবো না। তবে অন্য আসন থেকে বিপিনবাবুকে প্রার্থী করা হোক এটা চাইবো।’‌

এবার দেখা যাক শোভন চট্টোপাধ্যায়ের মতো বিপিনবাবুর ক্ষোভ মেটাতেও প্রার্থী বদল করে কিনা বিজেপি।

You might also like
Comments
Loading...