সব খবর সবার আগে।

নারী সুরক্ষায় নতুন কর্মশালা শুরু করল বিজেপি মহিলা মোর্চা, উদ্বোধন করলেন অগ্নিমিত্রা পল

পরশুদিন মহালয়া। দেবীপক্ষের আগমনে সুরক্ষার আধার হয়ে উঠবেন নারীরা। কিন্তু আমাদের দেশের মহিলারা এখনও সুরক্ষিত বোধ করেন না, তাই তাদের আত্মরক্ষার জন্য এবার অভিনব উদ্যোগ নিল বিজেপি রাজ্য মহিলা মোর্চা। নারী সুরক্ষার জন্য এবার তারা পরশু দিন থেকেই আয়োজন করতে চলেছেন এক কর্মশালার (Self Defense workshop), যার নাম ‘ঊমা’ (Uma)।

আজ রাজ্য দপ্তরে সাংবাদিক বৈঠকে রাজ্য বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পল (Agnimitra Paul) এই প্রকল্পের কথা ঘোষণা করেন। তার সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপি মহিলা মোর্চার অন্যান্য শীর্ষ নেত্রীবৃন্দ।

অগ্নিমিত্রা জানিয়েছেন, মহিলাদের আত্মরক্ষার জন্য ঊমা নামে কর্মশালাটি রাজ্যের প্রতিটি জেলায় অনুষ্ঠিত হবে। যেখানে অংশগ্রহণ করতে পারবেন যেকোন বয়সী মহিলা। এখানে দল-মত ধর্মজাতি নির্বিশেষে সকলেই আত্মরক্ষার পাঠ নিতে পারবেন।

ঘটনাচক্রে পরশু ১৭ই সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) ৭০ তম জন্মদিন। তাই মহিলা মোর্চার তরফ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই কর্মশালাটি উপহার দেওয়া হচ্ছে বলে ঘোষণা করেছেন অগ্নিমিত্রা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেভাবে মহিলাদের উন্নয়নেরস্বার্থে একের পর এক প্রকল্প গ্রহণ করছেন সেরকমই এই প্রকল্পটিও সাফল্য পাবে বলে আশা করছে বিজেপি মহিলা মোর্চা।

You might also like
Leave a Comment