বিনোদনWest Bengal

WB Election 2021: সায়নী ‘বহিরাগত’, আসানসোলে ভোট প্রচারে নেমেই প্রতিপক্ষকে কটাক্ষ বিজেপি প্রার্থী অগ্নিমিত্রার

বিজ্ঞাপন

আসানসোল দক্ষিণ থেকে এবারের তৃণমূলের বাজি সায়নী ঘোষ। অন্যদিকে, বিজেপির হয়ে এই কেন্দ্রে ভোটে লড়ছেন ‘ভূমিকন্যা’ অগ্নিমিত্রা পাল। তিনি বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী। আসানসোল তাঁর নিজের জায়গা। সেখানেই জন্ম, আসানসোল গার্লস স্কুলে লেখাপড়া করার পর বিবি কলেজ থেকে স্নাতক। অতএব, আসানসোলের আঁটঘাঁট তাঁর একেবারে নখদর্পণে। তাই এবার ভোট প্রচারে নেমেই সায়নীকে ‘বহিরাগত’ বলে শানালেন অগ্নিমিত্রা।

বিজ্ঞাপন

নিজের জায়গা থেকেই ভোটে লড়ার সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত অগ্নিমিত্রা। প্রতিপক্ষ তৃণমূল প্রার্থীকে কটাক্ষ করে তিনি বলেন, “সায়নী ঘোষের আসানসোল সম্পর্কে কোনও ধারণা নেই। এখানকার মানুষের মন জয় করতে হলে ওঁকে প্রথমে স্থানীয়দের অভাব-অভিযোগ বুঝতে হবে, এলাকার মানুষের কী সমস্যা, তা জানতে হবে”।

বিজ্ঞাপন

আরও পড়ুন- জল্পনায় জল, বাদ গেলেন মিঠুন, বিজেপির প্রার্থী তালিকায় বড় চমক

বিজ্ঞাপন

অগ্নিমিত্রার অভিযোগ, কেন্দ্র সরকারের আবাস যোজনা, শৌচাগার প্রকল্প থেকে বঞ্চিত রাজ্যবাসী। বিজেপি ক্ষমতায় এলে নানান মন্দির ইয়ে পর্যটন কেন্দ্র গড়া, বিদ্যুৎ ও জল সরবরাহ করা, দূষণমুক্ত শহর গড়ে তোলার প্রতিশ্রুতি দেন তিন।

বিজ্ঞাপন

তবে তাঁকে ‘বহিরাগত’ আখ্যা দেওয়া বিশেষ কিছু বলেননি সায়নী। তাঁর কথায়, শুভেন্দু অধিকারীও মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘বহিরাগত’ বলেন, এই নিয়ে আলোচনা করে লাভ নেই। প্রার্থী হওয়ার পর থেকেই আসানসোলের মাটি কামড়ে পড়ে রয়েছেন সায়নী। জনসংযোগ বাড়াতে রোজ সকাল সকাল বেরিয়ে পড়ছেন মানুষের দুয়ারে দুয়ারে। এখন ভোট প্রার্থনাই তাঁর একমাত্র লক্ষ্য। এই অবস্থায় রাজ্য রাজনীতি মহলে প্রশ্ন উঠেছে, তাহলে কী অগ্নিমিত্রা পালের মতো একজন দুঁদে প্রতিপক্ষকে পেয়ে একটু চাপে পড়ে গেলেন তৃণমূল প্রার্থী?

আরও পড়ুন- বাবুল সুপ্রিয়র কনভয়ে হামলা তৃণমূল কর্মী-সমর্থকদের, রণক্ষেত্র টালিগঞ্জ

বিজ্ঞাপন

আসানসোলে অগ্নিমিত্রাও সায়নীর মধ্যে যে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে , তা বলাই বাহুল্য। একজন রাজনীতির মঞ্চে নতুন হলেও কাউকে রেয়াত করে কথা বলেন না। অন্যদিকে, অগ্নিমিত্রাও বিজেপির তরফে তুরুপের তাস। আসল ‘খেলা’ যে শুরু হয়ে গিয়েছে আসানসোলে, তা বেশ স্পষ্ট।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading