সব খবর সবার আগে।

এখনও অব্যাহত ভোট পরবর্তী হিংসা! বিজেপি সাধারণ সম্পাদক ও তাঁর মেয়েকে ব্যাপক মারধর তৃণমূলের

ভোটের ফলাফল ঘোষণা হয়ে গিয়েছে প্রায় এক মাসের বেশি হয়ে গিয়েছে। ভোটের ফলাফলের পরই রাজ্যজুড়ে নানা জায়গা থেকে উঠে আসতে থাকে ভোট পরবর্তী হিংসার খবর। নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী হওয়া তৃণমূল কংগ্রেসের উপর একের পর এক অভিযোগ উঠে আসতে থাকে।

ভোট পরবর্তী হিংসার ঘটনায় বলি হন একাধিক বিজেপি কর্মী। একাধিক বিজেপি কর্মীর উপর হামলা চালানো হয়। তাদের ঘরবাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ ওঠে। অভিযোগ যায় তৃণমূলের দিকে।

আরও পড়ুন- সংসদে মিথ্যে পরিচয় দিয়েছেন সাংসদ নুসরত জাহান, বিজেপির তরফে নেওয়া হতে পারে আইনি পদক্ষেপ 

এই ভোট পরবর্তী ঘটনা নিয়ে সরব হয় বিজেপির রাজ্য নেতৃত্ব থেকে শুরু করে কেন্দ্রীয় নেতৃত্ব পর্যন্ত। কেন্দ্রীয় নেতৃত্বের তরফে একটি দলও পাঠানো হয় রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনা পরিস্থিতি বিশ্লেষণ করে দেখার জন্য।

এমনকি, রাজ্যপাল জগদীপ ধনখড়ও রাজ্যের নানান এলাকায় ভোট পরবর্তী হিংসার ঘটনার পরিস্থিতি তদারকি করতে যান। অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে বলেও জানানো হয়। কিন্তু এত কিছুর পরও থামেনি ভোট পরবর্তী হিংসা।

ভোটের ফলাফল বেরোনোর একমাস পরও এখনও অব্যাহত ভোট পরবর্তী হিংসা। আজ, বৃহস্পতিবার বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল নিজের ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে এই ভোট পরবর্তী হিংসার ঘটনা উঠে এসেছে।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে। জানা গিয়েছে, সেখানকার নগর বিজেপির সাধারণ সম্পাদক ও তাঁর মেয়েকে ব্যাপক মারধর করা হয়। আর এই মারধর করা হয় স্থানীয় তৃণমূল কংগ্রেসের কাউন্সিলরের মদতে। ভিডিওতে দেখা যাচ্ছে, বেশ কিছু মহিলা মিলে ওই বিজেপি সম্পাদক ও তাঁর মেয়েকে ব্যাপক মারধর করছে। বিজেপি বিধায়কের পোস্ট থেকে এও জানা যায় যে কাউন্সিলরের মেয়েটি একজন জাতীয় স্তরের খেলোয়াড়।

আরও পড়ুন- রাজীবের পরবর্তী রাজনৈতিক পদক্ষেপ কী হতে চলেছে? তৃণমূল নেতার কথায় ফের বারল জল্পনা 

কোথায় থামবে এই ভোট পরবর্তী হিংসার ঘটনা? অগ্নিমিত্রা পালের কথায়, তৃণমূল তাঁর আসল রূপ দেখাতে শুরু করেছে। এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন তিনি।

You might also like
Comments
Loading...