রাজ্য

WB Election 2021:জিততে বঙ্গ, সর্বশক্তি নিয়ে রাজ্যে আসছে পদ্ম! মার্চে একযোগে রাজ্য সফরে যোগী-শাহ্

শিয়রে বঙ্গ বিধানসভা নির্বাচন। বাংলার মসনদ জিততে বদ্ধপরিকর বিজেপি শিবির। আর তাই নিত্য রাজ্যে আনাগোনা বিজেপি হাইকমান্ডের। আজ মোদী কাল নাড্ডা তো পরশু শাহ্!

যেমন দু’দিনের বঙ্গ সফরে রয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। আজ তা আরও জোরদার করে রাজ্যে আসছেন দুই কেন্দ্রীয় মন্ত্রী। রাজনাথ সিংহ ও স্মৃতি ইরানি।

আরও পড়ুন-সিদ্দিকীকে ভয়? পুকুরেই সাঁতার কাটতে পারে না, আবার নাকি ইংলিশ চ্যানেল জিতবে! কটাক্ষ সিদ্দিকুল্লাহ্ চৌধুরীর

আপাত প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা যাচ্ছে, আগামী সপ্তাহে রাজ্য সফরে একসঙ্গে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্। ২রা মার্চ মালদায় যোগী এবং অমিতের উপস্থিতিতে মেগা ইভেন্টের সম্ভাবনায় এখন সরগরম বঙ্গ রাজনীতি।
আরও পড়ুন- লক্ষ্মী বারে ‘লক্ষ্য সোনার বাংলা’! ৬০ বছরের ঊর্ধ্বে সবাই পাবেন বিনামূল্যে টিকা, ঘোষণায় নাড্ডা

প্রসঙ্গত উল্লেখ্য বঙ্গ নির্বাচনে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর ভোট প্রচার করতে আসার কথা পূর্ব নির্ধারিত ছিল। এবার জানা যাচ্ছে অমিত শাহ্ও ওই সভায় থাকতে পারেন। একই মঞ্চে দুই হেভিওয়েট নেতার উপস্থিতি যে বঙ্গ বিজেপির মনোবলকে আর‌ও শক্তিশালী করবে তা বলা বাহুল্য।

ইতিমধ্যেই জানা গেছে দিল্লি থেকে আসছে মোট তিনটি হেলিকপ্টার। আগামী দুই দিনের মধ্যেই এই কপ্টার গুলি চলে আসবে। তিনটি ককটেলের মধ্যে একটি নির্দিষ্ট থাকবে বিজেপির প্রদেশ অধ্যক্ষ দিলীপ ঘোষের জন্য।

Related Articles

Back to top button