সব খবর সবার আগে।

WB Election 2021: তিন দফা ভোটের পর কত আসন পাবে বিজেপি? সাফ জানিয়ে দিলেন অমিত শাহ

বিধানসভা নির্বাচনের অনেক আগে থেকেই রাজ্যে ভোট প্রচারে এসে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঘোষণা করেছিলেন যে ২০০ আসনে জিতে বাংলায় ক্ষমতা গড়বে বিজেপি। এমনকি, প্রতি দফার ভোটের শেষে দলের ফল নিয়ে নিজের মতামত পেশ করতে দেখা গিয়েছে তাঁকে। গতকাল ছিল তৃতীয় দফার ভোট। এবারেও আগের মতোই কাজ করলেন শাহ। জানিয়ে দিলেন তৃতীয় দফা ভোটের পর কত আসন পাবে গেরুয়া শিবির।

আজ, বুধবার ফের রাজ্যে ভোট প্রচারে এসেছেন অমিত শাহ। এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমে তিনি জানান যে, তৃতীয় দফা ভোটের সযেশে ৯১টি আসনের মধ্যে অন্তত ৬৫-৬৮টি আসন জিতবে বিজেপি। এখনও পর্যন্ত রাজ্যের মোট বিধানসভার মধ্যে ৯১টি বিধানসভা কেন্দ্রে ভোট হয়েছে। এখনও ভোটগ্রহণ বাকী ২০৩টি কেন্দ্রে।

আরও পড়ুন- ‘দেশবিরোধী মমতা’, কমিশনে অভিযোগ জানিয়ে মুখ্যমন্ত্রীকে ভোটপ্রচারে নিষিদ্ধ করার দাবী বিজেপির 

প্রথম দফায় রাজ্যে ৩০টি আসনে ভোটগ্রহণ হয়। এর পর দিল্লিতে সাংবাদিক বৈঠক করে শাহ বলেছিলেন, অন্তত ২৬টি আসন জিতবে বিজেপি। দ্বিতীয় দফায় আরও ৩০টি আসনে ভোটগ্রহণের পর শাহের দাবি ছিল অন্তত ৫০টি আসন জিতবেন তাঁরা। এবার তৃতীয় দফার শেষে শাহের দাবী ৯১টির মধ্যে ৬৫ – ৬৮টি আসনে জিতবে গেরুয়া শিবির।

আরও পড়ুন- ফের অভিনবত্ব! জনসংযোগ বাড়াতে এবার ট্রেনে চেপে ভোটের প্রচার সারলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় 

তবে শাহ্‌’র এই দাবী সম্পূর্ণ নাকোচ করে দেওয়া হয়েছে তৃণমূলের তরফে। তাদের দাবী, প্রত্যেকবার ভোটের সময় এই ধরণের কথা বলেন শাহ। জনসাধারণকে তাতাতে চান এই বলে যে বিজেপি জিতছে। কিন্তু অনেক জায়গাতেই তাঁর এই পূর্বাভাস ভুল পরিণত হয়েছে। শাসকদলের কথায় আগামী ২রা মে ইভিএম খুললেই আসল তথ্য প্রকাশ পাবে।

You might also like
Comments
Loading...