রাজ্য

বাংলা সফরের দ্বিতীয় দিনে সৌরভের বাড়িতে নৈশভোজে স্বরাষ্ট্রমন্ত্রী, আগামীকালই মুখোমুখি হতে পারেন শাহ-সৌরভ, জল্পনা তুঙ্গে

আজ, বৃহস্পতিবারই দু’দিনের বাংলা সফরে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর নানান কর্মসূচির মধ্যে এবার মিলল এক বড় চমক। এর সফরের দ্বিতীয় দিন অর্থাৎ আগামীকাল, শুক্রবার অমিত শাহ যেতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়িতে। সূত্রের খবর, আগামীকাল ভিক্টোরিয়াতে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষ করেই সৌরভের বাড়িতে যেতে পারেন শাহ।

ইতিমধ্যেই নাকি রাজ্যের স্বরাষ্ট্র দফতরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা এসপিজির তরফে যোগাযোগ করা হয়েছে। বেহালায় সৌরভের বাড়ির ঠিকানার নিরাপত্তার স্পেশ্যাল প্রোটেকশন টিম নিজেদের কাঁধে নিতে চাইছে। আর এ থেকেই জল্পনা বাড়ছে যে আগামীকালই হয়ত বিসিসিআই সভাপতির বাড়ি যেতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সূত্রের দাবী অনুযায়ী, আগামীকাল, শুক্রবার সন্ধে ৭টা ১০ মিনিট নাগাদ বেহালার মঙ্গল চণ্ডী ভবনে যেতে পারেন অমিত শাহ। বিজেপি সূত্রের খবর, রাজ্য সফরে এসে সেই রাজ্যের নানান বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ করাটা বিজেপি নেতাদের ঘোষিত কর্মসূচির মধ্যেই নাকি পড়ে। তাই এই কর্মসূচিরই অংশ হিসাবে বিসিসিআই সভাপতির সঙ্গে দেখা করতে পারেন শাহ। তবে এই নিয়ে কোনও পক্ষের তরফেই সরকারিভাবে কিছু ঘোষণা করা হয়নি।

আগামীকাল, শুক্রবার সন্ধ্যায় ভিক্টোরিয়াতে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন অমিত শাহ। সেই অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন সৌরভ-পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়। সন্ধ্যে ৭টা নাগাদ এই অনুষ্ঠান শেষ হওয়ার কথা। এরপর বিজেপির রাজ্য দফতরে নানান কর্মসূচি রয়েছে শাহ্‌’র। তবে এরই ফাঁকে নাকি তিনি চলে যাবেন সৌরভের বাড়িতে, এমনটাই জানা যাচ্ছে।

বলে রাখি, অমিত শাহ্‌’র সঙ্গে সৌরভের ব্যক্তিগত সম্পর্ক বেশ ভালো। শাহ-পুত্র জয় শাহ্‌’র সঙ্গেই বিসিসিআই চালাচ্ছেন দাদা। ২০১৯ সালে একবার দিল্লিতে অমিত শাহ্‌’র বাড়িতে গিয়েছিলেন সৌরভ। একুশের বিধানসভা নির্বাচনের আগেও সৌরভের বাড়িতে যাওয়ার প্রসঙ্গ উঠেছিল অমিত শাহ্‌’র। কিন্তু সেই সময় সৌরভ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় তা আর হয়ে ওঠেনি। তবে এবার সম্ভবত দেখা হতে পারে শাহ ও সৌরভের। আর তেমনটা সত্যিই হলে যে এই ঘটনা বেশ তাৎপর্যপূর্ণ হতে চলেছে, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button