রাজ্য

৮ই জুন পশ্চিমবঙ্গের বিজেপি কর্মীদের সঙ্গে ভার্চুয়াল কনফারেন্সিংয়ে জনসভা অমিত শাহ-র!

পশ্চিমবঙ্গে দলকে পথ দেখাতে ৮ই জুন প্রথমবার গোটা রাজ্যে একসঙ্গে ‘ভার্চুয়াল জনসভায়’ যোগ দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী আমিত শাহ।

প্রধানমন্ত্রী লকডাউন শুরুর পর থেকে ইতিমধ্যেই বহুবার ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমেই মুখ্যমন্ত্রী, সরপঞ্চ প্রমুখদের সঙ্গে প্রশাসনিক বৈঠক সেরেছেন। এবার দলীয়ভাবে ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে জনসভা করতে চলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে এই সভার জন্য সারা রাজ্যকে ৫টি জোনে ভাগ করা হয়েছে। ৮ তারিখ এক‌ইসঙ্গে এই ৫টা জোনের উদ্দেশ্যে ভাষণ দেবেন অমিত। বিজেপি সূত্রে খবর, ভিডিয়ো কনফারেন্সিংয়ে কেন্দ্রে ৬ বছরের মোদী সরকারের সাফল্যের পাশাপাশি, করোনা প্রতিরোধ, আমফান বিপর্যয়, আইন-শৃঙ্খলা, স্বাস্থ্য পরিষেবা, শিক্ষা ব্যবস্থায় রাজ্য সরকারের ব্যর্থতার দিকগুলিও তুলে ধরবেন অমিত শাহ।

তাঁর এই ভার্চুয়াল জনসভায় ১ হাজার বিজেপি কর্মকর্তা অংশগ্রহণ করবেন। এছাড়া ১ হাজার সাধারণ বিজেপি সমর্থকও এই জনসভা শুনতে পারবেন। ল্যাপটপ, মোবাইল, ডেস্কটপের মাধ্যমে ভার্চুয়াল জনসভার বক্তব্য জনমানসে তুলে ধরবেন বিজেপি কর্মীরা। অমিত শাহের ভাষণ অবশ্যই রেকর্ড করা হবে। তারপর সেটাই বেশ কয়েকদিন ধরে প্রচার করবেন দলীয় কর্মীরা।

Related Articles

Back to top button