সব খবর সবার আগে।

লক্ষ্য বঙ্গ বিজয়! এবার থেকে রাজ্যে প্রতি মাসে নাড্ডা, শাহ, ঘোষণা দিলীপের

বাংলা বিজয়ের ডঙ্কা ইতিমধ্যেই ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌বেজে গেছে। বিধানসভা ভোটের আর মাত্র কয়েক মাস। মসনদ দখল করতে তৎপর শাসক-বিরোধী সব শিবির‌ই। বাংলায় এবার এটাই বিজেপির সবচেয়ে বড় পরীক্ষা। তাই সংগঠনকে জোরদার করতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda) ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) এবার থেকে প্রতি মাসেই বাংলায় আসবেন বলে জানালেন বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। আজ অর্থাৎ বুধবার সংসদীয় স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিতে যাওয়ার আগে এমনটাই জানিয়েছেন তিনি।

বিজেপির সর্বভারতীয় সভাপতি বা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ফের কবে আসছেন বাংলায়? প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ জানিয়েছেন, আগামী সফরের তারিখ নিয়ে এখনও কিছু সিদ্ধান্ত হয়নি। তাঁর কথায়, ‘এরপর কবে আসবেন, এখনও ঠিক হয়নি। তবে এ বার প্রতিমাসেই আসবেন। যদি দরকার হয়, আরও বেশি বার আসবেন। এই মাসের সফর আপাতত শেষ। আগামী মাসে আবার আসবেন দু’জনেই। এখনও তারিখ ঠিক হয়নি।’

বিহার নির্বাচনে জেতার পরে বিজেপির পরের লক্ষ্য বাংলা। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ হাসিল করার জন্য সর্বশক্তি নিয়ে ঝাঁপাচ্ছে বিজেপি। দুর্গাপুজোর আগে বিজেপি সভাপতি জেপি নাড্ডা উত্তরবঙ্গ সফরে এসেছিলেন। সেখানে কার্যকর্তাদের সঙ্গে বৈঠক করেন। এই মাসের শুরুতে কলকাতা ও বাঁকুড়া সফরে এসেছেন অমিত শাহও।

ইতিমধ্যেই রাজ্যকে ৫টি জোনে ভাগ করার পরিকল্পনা করা হয়েছে। আর এই পাঁচ ভাগের দায়িত্ব দেওয়া হয়েছে পাঁচ কেন্দ্রীয় নেতাকে। এই পাঁচ নেতা হলেন সুনীল দেওধর, বিনোদ সোনকার, দুষ্মন্ত গৌতম, বিনোদ তাওরে ও হরিশ দ্বিবেদী।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...