সব খবর সবার আগে।

পদ খোয়ালেন সুব্রত চ্যাটার্জি, দিলীপ ঘোষের ইস্তফার হুমকি ফুৎকারে ওড়ালেন জেপি নাড্ডা!

খোদ বঙ্গ বিজেপি সভাপতি তার হয়ে স‌ওয়াল করেছিলেন। কিন্তু চিঁড়ে ভিজলো না। পদ সেই হারাতেই হল সুব্রত চট্টোপাধ্যায়কে (Subrata Chattopadhyay)। যিনি এতদিন পর্যন্ত সামলেছেন পশ্চিমবঙ্গ বিজেপি’র সাধারণ সম্পাদক (সংগঠন)-এর দায়িত্ব। দীর্ঘদিন ধরেই সুব্রত চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে একের পর এক অভিযোগ যাচ্ছিল কেন্দ্রীয় নেতৃত্বের কাছে। তাঁর অপসারণ নিয়ে গতবছর থেকেই চলছিল জল্পনা। কিন্তু সুব্রতবাবুর ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি।

প্রসঙ্গত উল্লেখযোগ্য অতি সম্প্রতি দিল্লিতে দলের বৈঠকে সুব্রত চট্টোপাধ্যায়ের হয়ে সওয়াল করেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। জানা গেছিল, বৈঠকে রাজ্য সভাপতি হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, সুব্রত চট্টোপাধ্যায়কে সরানো হলে তিনি ইস্তফা দেবেন। কিন্তু দিলীপের হুঁশিয়ারিকে একপ্রকার উড়িয়ে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। বিজেপির একাংশের মতে, হাইকমান্ডের এই সিদ্ধান্তে কিছুটা হলেও কোণঠাসা হবেন রাজ্য বিজেপি সভাপতি।

amitabha chakraborty

তবে জেনে নেওয়া যাক কে হলেন সুব্রত চট্টোপাধ্যায়ের উত্তরসূরী? পশ্চিমবঙ্গ বিজেপি’র সাধারণ সম্পাদক (সংগঠন)-এর দায়িত্ব এবার থেকে সামলাবেন অমিতাভ চক্রবর্তী (Amitava chakravorty)। যিনি এতদিন পর্যন্ত ছিলেন সহ-সাধারণ সম্পাদক (সংগঠন)। অমিতাভ চক্রবর্তী সঙ্ঘের প্রতিনিধি এবং ছাত্র সংগঠনের দায়িত্ব সামলেছেন বহুদিন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...