রাজ্য

লাগাতার থানা থেকে হুমকি, সিটের তদন্তে হতাশ আনিসের বাবা, এখনও সিবিআই তদন্তের দাবীতেই অনড় সালিম খান

আনিস খানের মৃত্যুর দু’সপ্তাহ কেটে গিয়েছে। এই মৃত্যু কীভাবে হল, তা তদন্ত করছে রাজ্য পুলিশের বিশেষ তদন্তকারী দল বা সিট। কিন্তু সেই তদন্তে হতাশ মৃত আনিসের বাবা সালিম খান। তিনি এখনও সিবিআই তদন্তের দাবীতেই অনড় রয়েছেন।

এদিন আনিসের বাবা নতুন করে আমতা থানার দিকে আঙুল তুলেছেন। তাঁর অভিযোগ, থানা থেকে তাদের লাগাতার হুমকি দেওয়া হচ্ছে। এই ভয়ে কেউ তাদের সঙ্গে দেখা করতে তাদের বাড়িতে আসতে পারছেন না। এমন পরিস্থিতিতে আনিসের পরিবারের তরফে সিবিআই তদন্তের দাবী আরও বেশি জোরালো হয়ে উঠেছে।

এদিন আনিসের পরিবারের সঙ্গে দেখা করতে যান প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। সেখানে গিয়ে তিনি বলেন যে তারা চান যে আনিসের মৃত্যুর তদন্ত করুক সিবিআই। অধীরের দাবী, আদালতের তত্ত্বাবধানে সিবিআই এই ঘটনার তদন্ত করে যাতে আসল সত্যি সকলের সামনে তুলে ধরে।

ছাত্রনেতা আনিস খানের মৃত্যুর ঘটনায় পুলিশের দিকে আঙুল উঠেছে। অভিযোগ, ঘটনার দিন আমতা থানা থেকেই পুলিশ গিয়েছিল আনিসের বাড়ি। এরপর ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় আনিসের। তাঁর দেহ কবর থেকে তুলে এনে দ্বিতীয়বার ময়নাতদন্ত করা হয়েছে।

এই ঘটনায় এখনও পর্যন্ত দুই পুলিশকর্মীকে গ্রেফতার করেছে সিট। কিন্তু ধৃত পুলিশকর্মীদের দাবী আনিস হত্যাকাণ্ডের আগুনে জল ঢালতে তাদের ‘বলির পাঠা’ করা হচ্ছে। তারা এও জানান সেদিন ওসির নির্দেশেই তারা আনিসের বাড়ি গিয়েছিলেন।

Related Articles

Back to top button