রাজ্য

‘শুভেন্দু তো নেংটি ইঁদুর, বিজেপি হল ভেড়ার দল’, বিরোধী দলনেতাকে কড়া বাক্যবাণে শানালেন অনুব্রত মণ্ডল

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে এবার কড়া ভাষায় শানালেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তিনি বলেন, “শুভেন্দু অধিকারী নেংটি ইঁদুর। ওকে কী জন্য ভয় পাবে। ওকে কী বার্তা দেব”? এমনকি, বিজেপিকে ভেড়ার দল বলেও শানালেন তৃণমূল নেতা।

রাজ্যের আবেদনে সায় দিয়েই গঙ্গাসাগর মেলার নজরদারি কমিটি থেকে শুভেন্দু অধিকারীকে বাদ দিয়েছে কলকাতা হাইকোর্ট। এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, “রাজ্য সরকার বিজেপিকে ভয় পায়। বিরোধী দলনেতাকে ভয় পায়। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সিঙ্গেল পয়েন্ট এজেন্ডা হল বিরোধী দলনেতাকে আটকাও”।

এর পাল্টা উত্তর দেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি শুভেন্দুকে ‘তুচ্ছ মানুষ’ বলে তোপ দেগেছিলেন। অন্যদিকে এবার রাজ্যের বিরোধী দলনেতাকে ‘নেংটি ইঁদুর’ বলে কটাক্ষ করেন অনুব্রত মণ্ডল।

গতকাল, বৃহস্পতিবার তিনি বলেন, “শুভেন্দু অধিকারী একটা নেংটি ইঁদুর। ওর কী দাম আছে। বলছে, বিরোধী দলনেতাকে না কি ভয় পায় মমতা বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু অধিকারীর নামে ভয় পায়। ও তো সবে নেংটি ইঁদুর। ওকে আবার কী ভয় পাবে। চুরি করে জিতেছে”। এর পাশাপাশি অনুব্রত মণ্ডল বিজেপিকে ভেড়ার দল বলেও কটাক্ষ করেন।

এর পাল্টা জবাব দেন বীরভূম জেলা বিজেপির সভাপতি ধ্রুব সাহা। তিনি বলেন, “হনুমান আর কাঠবেড়ালিতে রামরাজ্য প্রতিষ্ঠা করেছিল। তাই নেংটি ইঁদুরের কত ক্ষমতা সময় এলেই বুঝতে পারবেন। চিন্তার কিছু নেই। আর তৃণমূল ছাগলের দল তাই বিজেপিকে ভেড়ার দল বলছে”।

Related Articles

Back to top button