রাজ্য

ব‌ইছে কু’কথার বন্যা! ‘সবাই নাচবে আমি দেখব, এরপর আমি খেলা শুরু করব’, বিজেপির রথযাত্রাকে তোপ দেগে মন্তব্য অনুব্রত’র

শিয়রে বঙ্গ বিধানসভা নির্বাচন। আর তাঁর আগে ভাষা জ্ঞানের শালীনতা বর্জন করেছেন বেশিরভাগ রাজনৈতিক নেতা‌ই। অসাংবিধানিক শব্দ ও অকথা-কুকথার বন্যা বয়ে যাচ্ছে।

আর এমনিতে বিতর্কিত মন্তব্য করার জন্য যথেষ্ট‌ই সুনাম আছে তৃণমূলের নেতা তথা বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। কিছুদিন আগেই ‘খেলা হবে, ভয়ংকর খেলা হবে’ স্লোগান দিয়ে বঙ্গ রাজনীতিতে নির্বাচনের উত্তাপ বাড়িয়েছেন তিনি। তাঁর এহেন বক্তব্যের পর যথারীতি বিরোধিরা নিশানা করে তাঁকে। আর এবার ফের একবার বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে অনুব্রত। এবার তৃণমূলের এই নেতার নিশানায় বিজেপির রথযাত্রা।

আজ অর্থাৎ শনিবার মালদা থেকে বিজেপির পরিবর্তন রথযাত্রার সূচনা করতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

এরপর আগামী ৯ তারিখ অনুব্রত মন্ডলের গড় বীরভূমের তারাপীঠ থেকে রথযাত্রার সূচনা করবেন তিনি। আর তার আগেই বিজেপির তারাপীঠের রথযাত্রাকে তোপ দেগে তিনি বলেন, ‘ওইদিন সবাই নাচবে আমি দেখব, এরপর আমি খেলা শুরু করব।’

প্রসঙ্গত গতকাল অর্থাৎ শুক্রবার বীরভূমের কীর্নাহারে একটি জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। ওনার ওই সভায় বীরভূম জেলার একাধিক নেতারা উপস্থিত ছিলেন। সভা থেকে বিজেপিকে বিঁধে অনুব্রতবাবু বলেন, নরেন্দ্র মোদী শুধু মিথ্যে কথা বলেন। বাংলার মানুষ বোকা নয় যে নরেন্দ্র মোদীর পাতা ফাঁদে পা দেবে। বাংলার একমাত্র উন্নয়ন করতে পারবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর রাজ্যের উন্নয়নের জন্য যা যা করার তিনি করবেন। এরপর‌ই সাংবাদিক সম্মেলনে বিজেপির রথযাত্রাকে নিশানা করেন তিনি।

Related Articles

Back to top button