সব খবর সবার আগে।

দিলীপ ঘোষকে ডোবার জলে স্যানিটাইজ করানোর নিদান দিলেন অনুব্রত মণ্ডল

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে “পশ্চিমবঙ্গের সবচেয়ে বড় ভাইরাস” বলে দাগলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আজ, শনিবার জেলার জনসভায় তিনি বলেন দিলীপ ঘোষকে ডোবার জলে স্নান করিয়ে স্যানিটাইজ করে তৃণমূলে নেওয়া হবে।

এদিন ভরা সভায় দিলীপ ঘোষকে তীর বিঁধে অনুব্রত বলেন যে দিলীপ ঘোষের মতো ভাইরাস পশ্চিমবঙ্গে আর দুটো নেই। এমনকি, তৃণমূলে যোগদান করার জন্য দিলীপ ঘোষকে আহ্বানও জানান অনুব্রতবাবু। তিনি বলেন, “ওঁকে আমার বুথের কর্মীর সঙ্গে মিশতে বলেছি। আমার বুথের কর্মীর পাশে থাকতে বলেছি। আমার দলের কর্মীরা ওঁকে স্যানিটাইজ করে নেবে। ওদের তো গোবর মাখার স্বভাব, তাও মেখে নেবে। ওঁকে ডোবার জলে স্নান করিয়ে নেব”।

এদিকে অনুব্রতর এই মন্তব্যের কড়া জবাব দেন দিলীপ ঘোষও। এদিন কলকাতায় বসেই অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করে তিনি বলেন ‘আমি দু–তিনদিনের মধেই বীরভূম যাচ্ছি। এর আগেও তো গিয়েছিলাম। সে বারও তিনি অনেক কথা বলেছিলেন। কিন্তু কিছু করেননি। তিনি বলেছিলেন, তিনি ঢাক বাজাবেন। আমি বলেছিলাম, আমি ধামসা নিয়ে যাচ্ছি। ঢাকের আওয়াজ শুনিনি বলে ধামসাও আমি বাজাইনি”। তৃণমূলের বিভিন্ন নেতাদের থেকে এ ধরণের মন্তব্য অনেকদিন ধরে তিনি শুনছেন ব্বলে দাবী করেন দিলীপবাবু। তিনি এও বলেন যে, তৃণমূলের শক্তি কমে আসছে, তাদের আওয়াজও আগের থেকে অনেকটাই কমেছে। বিজেপি ধীরে ধীরে এই স্পিকারের কানেকশনটাও কেটে দেবে বলে দাগেন দিলীপ ঘোষ। তার দাবী, সে সব ব্যবস্থা বিজেপির তরফ থেকে গ্রহণ করা হচ্ছে।

দিলীপ ঘোষের অভিযোগ, তৃণমূল অনেক খারাপ কাজ করেছে বীরভূমে। বীরভূমের অনেক পার্টি অফিসে বস্তা বস্তা বোমা পাওয়া গেছে বলে অভিযোগ করেন তিনি। এমনকি, নেতার বাড়িতেও বোমা পাওয়া গেছে বলে জানান দিলীপবাবু। তিনি আরও দাবী করেন যে, বীরভূমের লোকজন এখন তৃণমূলকে ভয় পাচ্ছে, এই অবস্থা থেকে তারা মুক্তি চাইছে। এদিন নিজের বক্তব্যের মাধ্যমে দিলীপবাবু আশ্বস্ত করেন যে বিজেপি বীরভূমের লোকজনদের তৃণমূলের এই ভয় থেকে মুক্তি দেবেই।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...