দেশরাজ্য

Anupam met Smriti Irani: বাংলায় পদ্ম ফোটাতে স্মৃতির কাছে রাজ্যকে আরও একটু বেশি সময় দেওয়ার আর্জি অনুপমের

২১শে বঙ্গে আসন্ন‌ বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে দিল্লিতে দেশের নারী ও শিশু কল্যাণ মন্ত্রী তথা বস্ত্র মন্ত্রী স্মৃতি ইরানিকে বাংলায় আর‌ও  একটু বেশি সময় দেওয়ার জন্য অনুরোধ করলেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা।
নিজের ফেসবুক পোস্টে এই বিজেপি নেতা লিখেছেন, “অনেক দিন পরে স্মৃতি দি’র সঙ্গে অনেক বিষয় নিয়ে আলোচনা হল। বাংলায় একজন মহিলা মুখ্যমন্ত্রী হওয়া সত্ত্বেও, পশ্চিমবঙ্গে বর্তমানে নারী সুরক্ষার করুন অবস্থা নিয়েও আজ আমাদের আলোচনা হয়েছে। দিদিকে পশ্চিমবঙ্গে আর‌ও একটু বেশি সময় দেওয়ার জন্যেও অনুরোধ জানিয়েছি।”
প্রসঙ্গত উল্লেখ্য, নিজের দাপট, একাগ্রতা, ও জেতার মানসিকতায় পদ্ম শিবিরে নিজের স্থায়ী জায়গা করে নিয়েছেন স্মৃতি। লোকসভা নির্বাচনের পরে দেশ জুড়ে সকল পরাজিত প্রার্থীদের স্মৃতি ইরানি মডেল অনুসরণ করার নির্দেশ দিয়েছিল গেরুয়া শিবির। আর ২১শের বড় পরীক্ষার আগে সেই স্মৃতিকেই বঙ্গের বিধানসভা নির্বাচনে বাংলার এই তরুণ বিজেপি নেতা।
তাৎপর্যপূর্ণ ভাবে, ২০১৪ সালে উত্তরপ্রদেশের আমেঠী কেন্দ্র থেকে বিজেপির পদপ্রার্থী হয়েছিলেন স্মৃতি ইরানি। রাহুল গান্ধীর সামনে পর্যদুস্ত হতে হয় তাঁকে। তবে দমে যাননি। মাটি কামড়ে পড়েছিলেন আমেঠীর। তাঁর ওপর ভরসা রাখে বিজেপি। ফের ২০১৯ শে সেই আমেঠী কেন্দ্র থেকেই স্মৃতিকে প্রার্থী করে বিজেপি। এবার আর ব্যর্থ হননি। গান্ধী গড়ে পদ্ম ঝান্ডা তুলতে সফল হন তিনি।  ‌ বিজেপির পক্ষ থেকে দাবি করে জানানো হয় পাঁচ বছর ধরে আমেঠীতে থেকে মানুষের সঙ্গে মিশেই ওই সাফল্য অর্জন করেছিলেন স্মৃতি ইরানি। আর এবার এহেন স্মৃতিকেই বঙ্গে পদ্ম ফোটানোর জন্য রাজ্যে আসার অনুরোধ করলেন অনুপম হাজরা।

Related Articles

Back to top button