সব খবর সবার আগে।

ফের আবেদন খারিজ বাবুলের, সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার চিঠির উত্তর পেলেন না প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় এর আগেও বারবার দাবী করে এসেছেন যে তিনি সাংসদ পদে ইস্তফা দিতে লোকসভার স্পিকার ওম বিড়লাকে চিঠি লিখেছেন। তাঁর কাছ থেকে নির্দিষ্ট সময় চেয়ে নিয়েছেন তিনি। কিন্তু স্পিকারের সময় হয়নি।

আর এবার ফের একবার বাবুল বললেন যে তিনি শুক্রবার ফের লোকসভার স্পিকারকে চিঠি লিখে সময় চেয়েছেন। কিন্তু বাবুল সুপ্রিয়র দাবী, ওম বিড়লার দফতর থেকে তাঁকে সেই চিঠির কোনও উত্তর দেওয়া হয়নি। যা নিয়ে বেশ হতাশ হয়েছেন তৃণমূল নেতা।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেও আসানসোলের সাংসদ পদ থেকে এখনও ইস্তফা দেন নি বাবুল সুপ্রিয়। বারবার তিনি লোকসভার স্পিকারকে চিঠি লিখে সময় চাইলেও তা হয়নি। আর এবার স্পিকার সাফ জানিয়ে দিলেন যে তিনি এখন সময় দিতে পারবেন না। লোকসভার সূত্র থেকে প্রাপ্ত খবর অনুযায়ী, বাবুল সুপ্রিয় যখন থেকে ইস্তফার ঘোষণা করেছেন, তখন থেকে তাঁকে একবারের জন্যও লোকসভায় ডেকে পাঠানো হয়নি।

উল্লেখ্য, আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় গত মাসে আচমকাই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। যা নিয়ে রাজ্য রাজনীতিতে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল। এ নিয়ে বিতর্ক কম হয়নি। তবে বাবুল অবশ্য সেই সময় বলেছিলেন যে তিনি নিজের ইচ্ছাতেই দল ছেড়েছেন।

এমনকি সেই সময় বাবুল বিখ্যাত ফুটবলার লিওনেল মেসির প্রসঙ্গ টেনেও বলেন যে মেসিও বার্সেলোনা ছাড়তে চান নি কিন্তু তিনি হতাশ মন নিয়েই ক্লাব ছেড়েছিলেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...