সব খবর সবার আগে।

এবার অনির্বাণ-ঋদ্ধির পাল্টা দিলেন বাবুল-রূপা! প্রকাশ্যে এল বিজেপির নতুন গান

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি গান ঝড়ের গতিতে ভাইরাল হয় যেখানে মূলত বাম সমর্থক অনেক শিল্পীকে দেখা গিয়েছিল। “আমি অন্য কোথাও যাব না,আমি এই দেশেতেই থাকব” গানটিতে মূলত ছিল রাজনৈতিক ছায়া যেখানে বিজেপিকে উদ্দেশ্য করেই তীব্র সমালোচনা করা হয়েছিল। পরিচিত বামপন্থী অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, ঋদ্ধি সেন, সুরঙ্গনা, শান্তিলাল মুখোপাধ্যায়, রুদ্রপ্রসাদ সেনগুপ্ত সকলকেই দেখা গিয়েছিল এই ভিডিওতে। এবার সেই গানের পাল্টা জবাব আরেকটি গানের মধ্যে দিয়েই দিল বিজেপি।

আরও পড়ুনঃ লাগামহীন রাজনৈতিক হিংসা! কোচবিহারে দিলীপ ঘোষের গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হল ইট-বোমা, আহত প্রদেশ অধ্যক্ষ

বাবুল সুপ্রিয়র সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিও সেখানে রুদ্রনীল ঘোষ বাবুল সুপ্রিয় রুপা ভট্টাচার্য সহ আরো অনেকেই রয়েছেন। বাবুল নিজে এই গানে কণ্ঠ দিয়েছেন। এই গানে উঠে এসেছে সাঁইবাড়ি থেকে মরিচঝাঁপির কথা। ধূলাগড় থেকে বাদুড়িয়ার সাম্প্রদায়িক হিংসার কথাও উঠে এসেছে এই গানে।


আরও পড়ুনঃ ‘দেশবিরোধী মমতা’, কমিশনে অভিযোগ জানিয়ে মুখ্যমন্ত্রীকে ভোটপ্রচারে নিষিদ্ধ করার দাবী বিজেপি’র

এই গান পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। বিজেপি কর্মী সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে থাকেন ভিডিওটি। যদিও বাম সমর্থকরা বলছেন এই গানটি টুকলি করা হয়েছে তবে যেভাবে গানের জবাব আরেকটি গানের মাধ্যমে দেওয়া হয়েছে কোন রকম হিংসা ছাড়া তা সাধারণ মানুষের মধ্যে প্রশংসা জুগিয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...