রাজ্য

সাংসদ তহবিল থেকে ৮ লক্ষ টাকা ব্যয়ে এলাকাবাসীর জন্য রাস্তা বানাচ্ছেন বাবুল সুপ্রিয়, পুজোর আগেই শেষ হবে কাজ!

তিনি যে নিজের এলাকার মানুষের কথা ভাবেন কথা আগেই প্রমাণিত হয়েছে। এবার পুজোর আগে নিজের এলাকার বাসিন্দাদের অভিনব উপহার দিলেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। নিজের তহবিল থেকে লক্ষাধিক টাকা খরচ করে তৈরি করে দিলেন পাকা রাস্তা যার ফলে এলাকাবাসীদের অত্যন্ত সুবিধা হবে।

আসানসোলের রানিগঞ্জ শহরে বাবুল সুপ্রিয় এই মহান কর্মযজ্ঞটি সাধন করেছেন। এই শহরের ৯৩ নং ওয়ার্ডের স্কুল পাড়ায় কংক্রিট রাস্তা তৈরি করিয়ে দিয়েছেন সংসদ বাবুল সুপ্রিয়। রাস্তাটি সম্পূর্ণরূপে তৈরি হতে আর একটু বাকি আছে। আজ বাবুল সুপ্রিয় নিজের সোশ্যাল মিডিয়া পোস্টটি জানিয়েছেন যে পুজোর আগেই এই নতুন রাস্তা দিয়ে চলাচল করতে পারবেন এলাকাবাসী।

এমপি ল্যাড থেকে প্রায় সাত লক্ষ চব্বিশ হাজার টাকা খরচা করে এই রাস্তাটি বানিয়েছেন বাবুল সুপ্রিয়। তিনি কেন্দ্রীয় মন্ত্রীও বটে, হাজারো ব্যস্ততার মধ্যেও যেভাবে তিনি নিজের এলাকার মানুষদের খেয়াল রাখছে তাতে তাকে দুহাত ভরে আশীর্বাদ করছেন এলাকাবাসীরা।

বাবুল নিজের মহানুভবতার পরিচয় দিয়েছেন নিজের ফেসবুক পোস্টে। বর্তমানে করোনা পরিস্থিতিতে যেভাবে সুপারভাইজার এবং কনস্ট্রাকশন কর্মীরা দ্রুত রাস্তার কাজ শেষ করছেন তার জন্য তাদের তিনি কুর্নিশ জানিয়েছেন এই ফেসবুক পোস্টে। তাঁর বক্তব্য, তিনি নিজের টাকায় করেননি কিছু। মানুষের টাকাতেই মানুষের জন্য কাজ করেছেন।তাই সকল বাহবা সাধারণ মানুষের প্রাপ্য।

Related Articles

Back to top button