রাজ্য

সমাজসেবাই ধর্ম, নিজের হাতে দুঃস্থদের কম্বল বিতরণ ও খাবার পরিবেশন করে বছর শেষের দিন কাটালেন বাবুল সুপ্রিয়!

তার মানুষের মাঝে জনপ্রিয়তা অনেক বেশি। গায়ক হিসেবে তিনি মানুষের প্রিয় হলেও পরে রাজনীতি জগতে এসে সাংসদ হিসাবে তিনি কিন্তু মানুষের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন। আসানসোলের সংসদ বাবুল সুপ্রিয় কে সকলেই ভালোবাসেন। তিনিও আসানসোলের মানুষের জন্য কাজ করতে যথেষ্ট সক্রিয় থাকেন সারা বছর ধরে। আজ ২০২০-র শেষ দিনেও তিনি মানুষের সেবা করা থেকে নিজেকে বিরত রাখলেন না।

আসানসোলের ১৩ নম্বর মোড় স্টেশন রোডে আজ একটি কম্বল বিতরণী অনুষ্ঠানে হাজির ছিলেন আসানসোলের সাংসদ। অনুষ্ঠানের আয়োজক ছিল বাবা বাসুকিনাথ সেবা সমিতি। সেখানেই দুঃস্থ এবং অভাবী মানুষদের হাতে কম্বল তুলে দেন বাবুল সুপ্রিয়। এছাড়াও তাদের মধ্যে খাবারও বিতরণ করা হয়। নিজের হাতেই বাবুল তাঁদের খাবার পরিবেশন করেন।

প্রচুর সংখ্যক মানুষ এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। বাবুল নিজের হাতে তাদেরকে কম্বল তুলে দিতে পেরে এবং উদর পরিতৃপ্তি করিয়ে অত্যন্ত আপ্লুত। শীতকালে কম্বলের অভাবে দুঃস্থ মানুষদের কী যন্ত্রণা হয় তা তিনি ভালোমতোই জানেন।‌মানুষের জীবনে খাদ্যের গুরুত্বও তিনি ভালমত অনুধাবন করেন। তাই এই উদ্যোগে সামিল হতে পেরে নিজেকে তিনি ধন্য মনে করছেন। সেকথাই ফুটে উঠেছে তার ফেসবুক পোস্টে।

Related Articles

Back to top button