সব খবর সবার আগে।

বেআইনিভাবে লাগানো হয়েছে! অভিযোগে বিজেপির পরিবর্তন যাত্রার ফ্লেক্স খুলে দিল বাঁকুড়া পুরসভা 

বিধানসভা নির্বাচনের প্রাক্কালে এবার খবরের শিরোনামে বাঁকুড়া পুরসভা। বেআইনিভাবে লাগানো হয়েছে বিজেপির পরিবর্তন যাত্রার ফ্লেক্স গুলি। এই অভিযোগে শহরজুড়ে সমস্ত ফ্লেক্স খুলে দিল বাঁকুড়া পুরসভা। যথারীতি এই ঘটনার পর থেকেই এলাকায় রাজনৈতিক উত্তেজনা তুঙ্গে l

প্রসঙ্গত আজ‌ই বাঁকুড়া শহরে এসে পৌঁছনোর কথা রয়েছে বিজেপির পরিবর্তন যাত্রা রথের। আগামিকাল শহরের বিভিন্ন এলাকায় ঘুরবে বিজেপির পরিবর্তন যাত্রার রথ।

আরও পড়ুন-মাছ না ডিম, জিতবে কে? বাঙালির প্রিয় মাছ-ভাত’কে সঙ্গী করে তৃণমূলের ডিম-ভাতের মোকাবিলায় বিজেপি!

শুধুমাত্র পরিবর্তন যাত্রা কর্মসূচি উপলক্ষে বাঁকুড়া শহরের একাধিক জায়গায় তোরণ তৈরি করেছে গেরুয়া শিবির। সেই সঙ্গে শহরের রাস্তার ধারে থাকা বিভিন্ন হোর্ডিংয়ে টাঙানো হয় প্রচারমূলক ফ্লেক্সও। তোরণগুলিতে পুরসভা হাত না দিলেেও, আজ সকাল থেকে হোর্ডিংগুলিতে লাগানো বিজেপির ফ্লেক্স খুলে ফেলে বাঁকুড়া পুরসভা। রীতিমতো নিজে দাঁড়িয়ে থেকে কাজেের তদারকি করেন বাঁকুড়া পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য দিলীপ আগরওয়াল।

পুরসভার তরফে জানানো হয়েছে, নিয়ম অনুযায়ী শহরে হোর্ডিং রাখার জন্য পুরসভার অনুমতির প্রয়োজন হয়।  নির্দিষ্ট সংস্থার অধীনে থাকা হোর্ডিংগুলিতে কোন কোম্পানির ফ্লেক্স টাঙানো হবে, সে সম্পর্কেও আগাম অবগত করতে হয় পুরসভাকে। কিন্তু সেই সমস্ত নিয়মের  তোয়াক্কা না করেই হোর্ডিংয়ে বিজেপির ফ্লেক্স টাঙানো হয়। তাই সেগুলিকে খুলে ফেলা হয়েছে। অন্যদিকে, এই ঘটনায় বিজেপি সাংসদ সুভাষ সরকার পাল্টা দাবি করেন, তৃণমূল ভয় পেয়ে এই কাজ করেছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...