সব খবর সবার আগে।

“লকডাউন তো তৃণমূল নেতারাই মানছেন না”, শাসকদলকে তীব্র খোঁচা দিলীপ ঘোষের

রাজ্যে লকডাউনের নামে প্রহসন হচ্ছে, লকডাউন মানছে না শাসকদলের লোকজনই, আর বেশি দেরি নেই দিল্লি, মুম্বাইয়ের মত হাল হতে, এইদিন সাফ জানালেন বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।  আজ সকালে ইকোপার্কে শারীরিক চর্চা করার পর সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপবাবু। সেখানেই তিনি বলেন, “পশ্চিমবঙ্গের লকডাউন খায় না মাখে না পেতে শোয় কেউ জানে না।

মমতা ব্যানার্জি তাঁর অফিসারদের প্রেসের সামনে ধমকাচ্ছেন যে দক্ষিণ ২৪ পরগণায় কেন এত বেশি করে দেখানো হয়েছে। অফিসারদেরকে উনি বলছেন যে আমি চিনি পুরো এলাকা,এগুলো বন্ধ করো। অফিসাররা যখনই বলেছেন যে “আমরা বিশেষজ্ঞদের মতামত নিচ্ছি” তখনই মমতা ব্যানার্জি বলছেন যে, “ছাড়ো এসব আমি সবচেয়ে বড় বিশেষজ্ঞ।” তিনি সবচেয়ে বড় ডাক্তার, তিনি সবচেয়ে বড় সায়েন্টিস্ট, তিনি সবচেয়ে বড় সমাজতত্ত্ববিদ। তার উপরে কেউ নেই। তাহলে অফিসারদের কেন রেখেছেন, নিজেই ঘোষণা করে দিন সব। আইন মানার মানসিকতাই নেই। তাঁর বাড়ির লোক মানছে না, সেই দেখে সাধারণ মানুষও মানছে না। সেইজন্য এসব নাটক বাজি করে কিছু হবেনা। এইযে সংক্রমণের হার দৈনিক হাজারে পৌঁছে গিয়েছে এটা আরও ব্যাপক আকার নেবে এবং দিল্লি, মুম্বাইয়ের মত হাল আমাদের পশ্চিমবঙ্গেরও হবে।”

বিজেপি নেতারা অনেক আগে থেকেই বলে আসছেন যে রাজ্যে প্রকৃতভাবে লকডাউন মানা হচ্ছে না। মমতা সরকার কড়া হাতে লকডাউন পালন করতে ব্যর্থ। তাঁদের বক্তব্যকেই এবার শিলমোহর দিলেন দিলীপ ঘোষ। তাঁর এই বক্তব্যের কোনো প্রতিক্রিয়া অবশ্য শাসক শিবির থেকে এখনও আনুষ্ঠানিকভাবে পাওয়া যায়নি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment