রাজ্য

Breaking: ভয়াবহ ট্রেন দুর্ঘটনা রাজ্যে, লাইনচ্যুত হয়ে উল্টে গেল বিকানির-গুয়াহাটি এক্সপ্রেস, প্রাণহানির আশঙ্কা একাধিকের

ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঘটল পশ্চিমবঙ্গে। বিকানির থেকে গুয়াহাটিগামী ট্রেনের একাধিক কামরা লাইনচ্যুত হয়ে যায়। দুর্ঘটনাটি ঘটে আজ, বৃহস্পতিবার সন্ধ্যায় ময়নাগুড়ির দোমোহানি এলাকায়।

দুর্ঘটনার পর স্থানীয়রা উদ্ধারকাজ শুরু করেছেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে রওনা দেন নিউ জলপাইগুড়ির রেল আধিকারিকরা। একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে কামরাগুলি। প্রায় ৫০ জন যাত্রীর মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

তবে অন্ধকার নেমে আসায় হতাহতের সংখ্যা কত তা সঠিক জানা যায়নি। মৃত্যুর সংখ্যা বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে। রেলের তরফে খবর, চারটি যাত্রীবাহী কামরা লাইনচ্যুত হয়ে গিয়েছে।

আলিপুরদুয়ারের এক রেল আধিকারিক জানান বিকানির এক্সপ্রেসের চারটি কামরা লাইনচ্যুত হয়ে যায়। করোনার কারণে ট্রেনে যাত্রী কম ছিল। ইতিমধ্যেই রেল আধিকারিকরা উদ্ধারকারী ট্রেন নিয়ে ঘটনাস্থলে রওনা দিয়েছেন। নিউ ময়নাগুড়ি ও দোমোহানির মাঝে এক দুর্ঘটনা ঘটেছে।

দুর্ঘটনার ছবি থেকে তা দেখা যাচ্ছে লাইন থেকে ছিটকে গিয়েছে বেশ কয়েকটি কামরা। কামরাগুলি দুমড়ে মুচড়ে গিয়েছে। কী করে দুর্ঘটনা ঘটল, তা এখনও জানা যায়নি। এ নিয়ে তদন্ত শুরু হয়েছে। ট্রেনের ভিতরে এখনও অনেক যাত্রী আটকে রয়েছেন বলে খবর।

Related Articles

Back to top button