সব খবর সবার আগে।

দুবরাজপুরে বিজেপি কর্মীর রহস্য মৃত্যু, গ্রেফতার দলেরই স্থানীয় বুথ সভাপতি

গতকাল ছিল তৃতীয় দফার ভোট। এদিন তিন জেলায় হয়েছে ভোটগ্রহণ। একদিকে যখন ভোটের উত্তাপে সরগরম নানান কেন্দ্র, ঠিক সেই সময়ই বিজেপি কর্মীর অস্বাভাবিক মৃত্যুতে তেতে উঠল বীরভূমের দুবরাজপুরের মাটি। বিজেপি কর্মীর এই মৃত্যুতে বিজেপির স্থানীয় বুথ সভাপতি দুলাল ডোমকে গ্রেফতার করল পুলিশ।

ঘটনাটি ঘটেছে দুবরাজপুর বিধানসভার লোবা গ্রাম পঞ্চায়েতের ফকিরবেরা গ্রামে। মৃত ওই বিজেপি কর্মীর নাম পতিহার ডোম। বয়স ৩৭। সকালে বাড়ি থেকে কিছুটা দূরে উদ্ধার হয় এই বিজেপ কর্মীর দেহ। বিজেপি নেতৃত্বের অভিযোগ, খুন করা হয়েছে তাদের কর্মীকে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে বলে অভিযোগ করে তারা। কিন্তু এই অভিযোগ সম্পূর্ণ নাকোচ করা হয় তৃণমূলের তরফে।

আরও পড়ুন- আরামবাগে আক্রান্ত সুজাতা, কী প্রতিক্রিয়া দিলেন সৌমিত্র খাঁ?

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দুবরাজপুর থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করতে গেলে বাধা দেয় বিজেপি কর্মীরা। পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল ছোঁড়ে তারা। পরিস্থিতি সামলাতে গুলি চালায় পুলিশ, এমনটাই অভিযোগ বিজেপি কর্মীদের। তবে পুলিশের তরফে গুলি চালানোর অভিযোগ অস্বীকার করা হয়েছে।

বিজেপি নেতৃত্বের দাবী, পুলিশ কাউকে না জানিয়ে সকলের অলক্ষ্যে মৃতদেহ সরিয়ে নিয়ে আসার চেষ্টা করছিল। তখন বিজেপি কর্মীরা তাদের বাধা দেয়। এর জেরে শুরু হয় সংঘর্ষ। গোটা এলাকায় শুরু হয় তুমুল বিক্ষোভ।

আরও পড়ুন- যোগী-শাহকে খুন করবে ১১ আত্মঘাতী জঙ্গি!এল ভয়ানক হুমকি ইমেল, তৎপর প্রশাসন

স্থানীয় সূত্রের খবর, মৃত পতিরাম ডোম অনেকদিন ধরেই বিজেপিতে রয়েছেন। ধৃত দুলাল ডোম সম্প্রতি যোগ দেন গেরুয়া শিবিরে। এর জেরে নতুন-পুরনো দ্বন্দ্ব শুরু হওয়ার সম্ভাবনা থাকতে পারে। এর জেরেই এই খুন কী না, তা খতিয়ে দেখছে পুলিশ।

You might also like
Comments
Loading...