West Bengal

খবর নিশ্চিত! শুভেন্দু সহায়তা কেন্দ্রে উড়ল ‘পদ্ম পতাকা’! দিল্লি থেকে ফিরেই যোগদান

বিজ্ঞাপন

টালবাহানা চলছে দীর্ঘদিন ধরেই। এখন‌ও পাকা খবর পাওয়া যায়নি। অর্থাৎ এখন‌ও তৃণমূল ছাড়েননি শুভেন্দু অধিকারী। কিন্তু তৃণমূলের সঙ্গে সম্পর্ক মিটিয়ে তিনি যে এখন বিজেপির পথে তা প্রায় নিশ্চিত।

বিজ্ঞাপন

আর এবার সেই খবর একপ্রকার সীলমোহর দিল শুভেন্দু অনুগামীরা। শুভেন্দু অধিকারী সহায়তা কেন্দ্রে বিজেপির পতাকা উড়িয়েই দিলেন দাদা ভক্তরা। দাদা যে বিজেপিতে যোগ দিচ্ছেন এবং তা আর কিছু সময়ের অপেক্ষামাত্র, সেটাই স্পষ্ট করতে চাইলেন অনুগামীরা!

বিজ্ঞাপন

আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার দিল্লি উড়ে যাচ্ছেন শুভেন্দু , সূত্র মারফত এমন খবরই পাওয়া যাচ্ছে। আর বিতর্কিত এই তৃণমূল নেতার দিল্লী ভ্রমণের আগেই শুভেন্দুর খাশ তালুকে উড়ল পতাকা।

বিজ্ঞাপন

এই ঘটনাটি ঘটেছে খেজুরির হেঁড়িয়াতে। মঙ্গলবার হলদিয়ায় এক অরাজনৈতিক সভায় তাঁর নতুন রাজনৈতিক জীবনের আভাস দেন শুভেন্দু। নাম না করেও তীব্র ভাষায় আক্রমণ করেন বর্তমান শাসক দলকে। আক্রমণ করেন মুখ্যমন্ত্রীর বিজেপিকে বহিরাগত বলা মন্তব্যেও।‌

বিজ্ঞাপন

গতকালের অরাজনৈতিক সভায় নিজের বক্তব্যে শুভেন্দু বলেন, ‘নন্দীগ্রাম আন্দোলন কারোর একার  নয় । গণতন্ত্রের পথে ফেরাতে হবে রাজ্যকে।’ আবার কখনও সরাসরি দলকেই আক্রমণ করেন তিনি। ‘যাঁরা আমায় ব্যক্তিগত আক্রমণ করেছেন,বড় বড় পদে আছেন,  জনতা যখন গদি উল্টে দেবে আপনাদের অবস্থাও লক্ষণ শেঠ বা অনিল বসুর মতো হবে।’ হলদিয়ার সভা থেকে নাম করে দলের ঊর্দ্ধতনকেই তোপ দাগেন শুভেন্দু অধিকারী। মঙ্গলবারই ছিল শুভেন্দুর জন্মদিন। শুভেন্দুর বিজেপিতে যোগদানের জল্পনার মধ্যেই শুভেচ্ছা ফোন আসে কৈলাস বিজয়বর্গীয়ের। শুভেন্দু যে আর তৃণমূলে থাকছেন  সেই আভাস মিলছে বিভিন্ন দিক থেকেই।

কেন্দ্রের তরফে তৃণমূল বিধায়ক শুভেন্দু অধিকারীকে জেড প্লাস নিরাপত্তা দেওয়া হতে পারে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রে এমনটাই খবর। সূত্র আরও জানাচ্ছে, কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ ও মুকুল রায়ের নিরাপত্তাও বাড়ানো হতে পারে। প্রসঙ্গত যখন  রাজ্যের তিন দফতরের মন্ত্রী ছিলেন শুভেন্দু ,তখন রাজ্যের তরফেই জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেতেন এই তৃণমূল নেতা। মন্ত্রিত্ব ছাড়ার আগে রাজ্যের সেই নিরাপত্তা ছেড়ে দেন শুভেন্দু। তারপরেই তাঁকে ঐ নিরাপত্তা দিতে চায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।

বিজ্ঞাপন

 

 

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading