সব খবর সবার আগে।

WB Election 2021: ‘দেশবিরোধী মমতা’, কমিশনে অভিযোগ জানিয়ে মুখ্যমন্ত্রীকে ভোটপ্রচারে নিষিদ্ধ করার দাবী বিজেপির

চলছে বিধানসভা নির্বাচন। গতকাল হয়ে গিয়েছে তৃতীয় দফার নির্বাচন। ভোটের আবহের মধ্যে ক্রমেই উত্তপ্ত হচ্ছে শাসক-বিরোধী সম্পর্ক। একে অপরকে আক্রমণ শানাতে বাদ যাচ্ছেন না কেউই। এরই মধ্যে ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনল গেরুয়া শিবির।

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দেশবিরোধী মন্তব্য করার অভিযোগ এনেছে বিজেপি। শুধু তাই-ই নয়, ভোট প্রচারে যাতে তাঁকে নিষিদ্ধ করা হয়, এই মর্মে নির্বাচন কমিশনকে চিঠিও দিয়েছে বিজেপির প্রতিনিধি দল। এর পাশাপাশি, রাজনৈতিক দল হিসেবে তৃণমূল কংগ্রেসকে প্রত্যাহার করার দাবীও জানিয়েছে পদ্ম শিবির।

আরও পড়ুন- ফের অভিনবত্ব! জনসংযোগ বাড়াতে এবার ট্রেনে চেপে ভোটের প্রচার সারলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় 

চিঠিতে বিজেপির বক্তব্য,”মমতা বন্দ্যোপাধ্যায় যে ভাষায় কথা বলছেন তা জনপ্রতিনিধিত্ব আইন মোতাবেক অপরাধের শামিল। তিনি আদর্শ আচরণবিধি লঙ্ঘন করছেন বলে আমরা আগেও বারবার আপনাদের গোচরে এনেছি। মমতা বন্দ্যোপাধ্যায় ভোটপ্রচারে যে ভাষায় কথা বলছেন তাতে আমরা তাঁকে নিরস্ত ও নিষিদ্ধ করার দাবি জানাচ্ছি”।

বিজেপির তরফে আরও দাবী “আজ মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের বাহিনী সম্পর্কে যে ভাষায় কথা বলেছেন তার পর তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক দলের স্বীকৃতি প্রত্যাহার করা উচিত”। এরই সঙ্গে মমতাকে যাতে অবিলম্বে প্রচার করা থেকে নিষিদ্ধ করা হয়, এমন দাবীও তুলেছে তারা।

আরও পড়ুন- দুবরাজপুরে বিজেপি কর্মীর রহস্য মৃত্যু, গ্রেফতার দলেরই স্থানীয় বুথ সভাপতি

এদিকে, আজ বুধবার কোচবিহারের সভা থেকে মমতা ফের একবার কেন্দ্রীয় বাহিনীর উপর ক্ষোভ উগড়ে দেন। মহিলাদের উদ্দেশে বলেন, কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা যদি কোনও গোলমাল করে, তাহলে যেন তারা জওয়ানদের ঘেরাও করেন। একদল ঘেরাও করে, অন্য একদল মহিলারা যেন নিজেদের ভোট দিতে যান।

You might also like
Comments
Loading...