রাজ্য

জবরদস্ত লড়াই! ভবানীপুরে কেন্দ্রে প্রচারে নামবেন বিজেপির ২০ প্রভাবশালী নেতা, তৃণমূলের প্রচারেও তারকার হাট

হতে চলেছে সেই অতি প্রতীক্ষিত লড়াই। ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন। এই কেন্দ্রের জন্য তৃণমূলের তরফে তো খোদ মুখ্যমন্ত্রী রয়েছেন। এদিকে আজ বিজেপির তরফেও আজ প্রার্থী নাম ঘোষণা করা হয়েছে। প্রার্থী হয়েছে প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

শেষের দিকে নাম ঘোষণা করলেও প্রচারে কোনও খামতি রাখতে চাইছে না গেরুয়া শিবির। সর্বশক্তি দিয়ে এক কেন্দ্রে লড়তে প্রস্তুত তারা। ভবানীপুর কেন্দ্রে প্রচারের জন্য ২০ জন হেভিওয়েট নেতার নামের তালিকা প্রকাশ করল বিজেপি।

আরও পড়ুন- মুখ্যমন্ত্রী বনাম আইনজীবী! ভবানীপুর কেন্দ্রে মমতার বিরুদ্ধে লড়াই প্রিয়াঙ্কা টিবরেওয়ালের, ঘোষণা বিজেপির

এই ২০জন প্রচারকের মধ্যে নাম রয়েছে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র। এছাড়াও প্রচারে দেখা মিলবে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ থেকে শুরু করে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও কেন্দ্রীয় নেত্রী স্মৃতি ইরানিরও।

তাছাড়া প্রচার করবেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী, রাহুল সিনহা, সাংসদ স্বপন দাশগুপ্ত, অনির্বান গঙ্গোপাধ্য়ায়, প্রাক্তন মন্ত্রী দেবশ্রী চৌধুরি, কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার, জন বার্লা, শান্তনু ঠাকুর, শমীক ভট্টাচার্য, রূপা গঙ্গোপাধ্য়ায়, অগ্নিমিত্রা পল, লকেট চট্টোপাধ্যায়, শাহওয়াজ হোসেন, দীনেশ ত্রিবেদী, মনোজ তিওয়ারি এবং হরদীপ সিং পুরি প্রমুখ

এদিকে পিছিয়ে নেই ঘাসফুল শিবিরও। মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারের জন্য তৃণমূলে তারকার হাট। তালিকার প্রথমে খোদ মমতার নাম তো রয়েছেই। এছাড়াও রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, সুব্রত বক্সী, সৌগত রায়, অরূপ বিশ্বাসের নামও।

একুশের নির্বাচনে একঝাঁক তারকাকে ভোটের প্রার্থী করেছিল তৃণমূল। তাদের মধ্যে কেউ কেউ ভোটে জিতে বিধায়ক হয়েছেন। কেউ আবার ভোটে না জিতলেও দলেই ভালো পদ পেয়েছেন। যেমন সায়নী ঘোষ। তাঁকে যুব তৃণমূলের সভানেত্রী করা হয়েছে।

আরও পড়ুন- ইডি-র দফতরে আর হাজিরা দেবেন না, চিঠি দিলেন অভিষেক, ফের তলব করা হতে পারে সাংসদকে

ভবানীপুরে উপনির্বাচনে প্রচারের জন্য সায়নী ঘোষকে তারকা প্রচারক করেছে ঘাসফুল শিবির। এছাড়াও দেব, মিমি চক্রবর্তী, জুন মালিয়া, রাজ চক্রবর্তী, শতাব্দী রায়ের নাম। প্রচার করবেন চন্দ্রিমা ভট্টাচার্য, কুণাল ঘোষ, সুখেন্দুশেখর রায়, শোভনদেব চট্টোপাধ্য়ায়, মালা রায় এবং মনোজ তেওয়ারির নাম রয়েছে প্রচারকের তালিকায়।

Related Articles

Back to top button