রাজ্য

WB Election 2021: আনতে হবে ‘আসল পরিবর্তন’, সোনার বাংলা গড়ার লক্ষ্যে ৫ জেলার ১০৯টি কেন্দ্রে বিশেষ নজর বিজেপির

নির্বাচন একেবারে দোরগোড়ায়, দরজায় টোকা দিল বলে। বাংলায় পদ্মফুল ফোটাতে মরিয়া গেরুয়া শিবির। চলছে জোরকদমে প্রস্তুতি। সোনার বাংলা গড়ার লক্ষ্য ও বাংলায় ‘আসল পরিবর্তন’ আনতে ভোট ময়দানে গেরুয়া শিবিরের প্রস্তুতি তুঙ্গে। তৃণমূলের ভিতকে আরও বেশি নড়বড়ে করে নিজেদের জমি শক্ত করতে বেশ উদ্যোগী বিজেপি। জানা গিয়েছে, বাংলার ২৯৪টি বিধানসভা কেন্দ্রের মধ্যে ১০৫টি কেন্দ্রে বিশেষভাবে নজর রাখতে চলেছে বিজেপি।

আরও পড়ুন- কে কোন জায়গায় দাঁড়াচ্ছেন? একঝলকে দেখে নিন বিজেপির সম্ভাব্য প্রার্থী তালিকা

সংবাদ সংস্থা এএনআই-এর খবর অনুযায়ী, কলকাতা উত্তরের দায়িত্ব দেওয়া হয়েছে কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানকে। দমদম উত্তর, খড়দা, বরানগর, কামারহাটি, পানিহাটি, দমদম, রাজারহাট গোপালপুরের দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে। অন্যদিকে। হাওড়া গ্রামীণ এলাকায় ৫ কেন্দ্রের দায়িত্বে থাকবেন কেন্দ্রীয় মন্ত্রী রাধামোহন সিং।

এদিকে, ব্যারাকপুর থেকে ভাটপাড়া, নৈহাটি, জগদ্দল, নোয়াপাড়া নির্বাচনী কেন্দ্রের দায়িত্বে রয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী আর কে সিং। বনগাঁর পাঁচ কেন্দ্রের দায়িত্বে প্রদীপ সিং ভাঘেলা ও বসিরহাট, বারাসাত ও ব্যারাকপুরের কিছু কেন্দ্রের দায়িত্ব থাকছেন বসন্ত কুমার পাণ্ডে। আবার বসিরহাটের চার কেন্দ্রে দায়িত্বে থাকছেন বিজেপি সাংসদ বিনোদ সোনকার।

আরও পড়ুন- নন্দীগ্রাম নিয়ে বড় ঘোষণা করলেন নরেন্দ্র মোদী!

অন্যদিকে, দক্ষিণ ২৪ পরগণা বিভিন্ন কেন্দ্রের দায়িত্বে রয়েছেন রাজস্থানের সাংসদ রাজেন্দ্র রাঠোর ও নিশিকান্ত দুবে। মথুরাপুর ও ডায়মন্ড হারবারের দায়িত্ব গিয়েছে বিনোদ তাওদের কাঁধে। দক্ষিণ কলকাতায় কাজ সামলাবেন সতীশ উপাধ্যায়। আরামবাগ জেলা কেন্দ্রগুলির দায়িত্ব রয়েছে প্রবেশ বর্মার উপর ও হাওড়ার পাঁচ কেন্দ্রের দায়িত্ব সামলাবেন দীপক প্রকাশ।

Related Articles

Back to top button