সব খবর সবার আগে।

বামসমর্থক মহিলাদের বক্ষ ছুঁতে চাইলেন বিজেপি নেতা, তোলপাড় সোশ্যাল মিডিয়া

চলছে বিধানসভা নির্বাচন। প্রত্যেকটি দল লড়ছে নিজের নিজের জায়গা প্রতিষ্ঠার জন্য। প্রচারেও কোনও খামতি রাখছে না কোনও দলই। প্রচারে গিয়ে প্রতিপক্ষকে শানাতেও কোনও কার্পণ্য করছে না নানান রাজনৈতিক দলগুলি। এসবের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় এক অশালীন পোস্ট করে বিতর্কে জড়ালেন বিজেপি নেতা সব্যসাচী ভট্টাচার্য।

বাস্তব জীবনে হোক বা সোশ্যাল মিডিয়ায়, মেয়েদের হেনস্থা করা বা তাদের নিয়ে নোংরা মন্তব্য করা এখন যেন ট্রেন্ডে পরিণত হয়েছে। এ নিয়ে প্রতিবাদও হয় নানান মহলে। এবার মেয়েদের নিয়ে অশালীন পোস্ট করলেন বিজেপি নেতা সব্যসাচী ভট্টাচার্য।

আরও পড়ুন- দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় গ্রেফতার ১৬, হামলার প্রতিবাদে রাজ্যজুড়ে থানার সামনে বিক্ষোভ গেরুয়া শিবিরের 

ফেসবুকে একটি ছবি পোস্ট করেন ওই বিজেপি নেতা। ছবিতে দেখা যাচ্ছে তিনটি মেয়ে সিপিএমকে সমর্থন করে কাস্তে-হাতুড়ি, তারার ছবি দেওয়া পোশাক পরে রয়েছেন। এই ছবি পোস্ট করে বিজেপি নেতা ক্যাপশন দেন, ‘চাঁদ তারো কো ছুঁনে কি আশা, দিল হ্যায় ছোটা সা’। এই পোস্টের মাধ্যমে মেয়েদের অশালীন মন্তব্য করা হয়েছে। ছবিতে দেখা গিয়েছে, কাস্তে-হাতুড়ি, তারার ছবিটি ছবির মহিলাদের পোশাকের উপর বুকের কাছে রয়েছে। তাহলে কী নিজের মন্তব্যের মাধ্যমে মহিলাদের বক্ষে হাত দেওয়ার ইঙ্গিত করলেন বিজেপি নেতা? নেটিজেনদের অন্তত তেমনটাই মত।

বিজেপি নেতার এই পোস্টের স্ক্রিনশট এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নানান পেজে, পোস্টে দেখা যাচ্ছে এই পোস্টের স্ক্রিনশট। তুমুল প্রতিবাদের ঝড় উঠেছে সব্যসাচী ভট্টাচার্যের এ পোস্টকে ঘিরে। প্রশ্ন উঠেছে বিজেপি নেতার মানসিকতা নিয়ে। জঘন্য মানসিকতার একজন মানুষ কীভাবে গেরুয়া শিবিরে ঠাঁই পেয়েছেন, এই প্রশ্নও তুলেছেন নেটবাসীরা।

আরও পড়ুন- নির্বাচনী প্রচারে ব্যস্ত, তাই করোনা নিয়ে মুখ্যমন্ত্রীদের সঙ্গে মোদীর বৈঠকে উপস্থিত থাকছেন না মমতা 

এই পোস্ট নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ার পর এই পোস্টটি বিজেপি নেতার ফেসবুক পেজে আর দেখা যাচ্ছে না, সম্ভবত পোস্টটি মুছে ফেলা হয়েছে। এই স্ক্রিনশটের সত্যতা যাচাই করেনি khabor 24×7। তবে একদিকে যখন অন্যান্য বিজেপি নেতৃত্বরা দাবী করছেন যে বাংলায় বিজেপি ক্ষমতায় এলে রাজ্যে নারী সুরক্ষা আরও দৃঢ় হবে, সেখানে দাঁড়িয়ে এক বিজেপি নেতারই এমন ধরণের পোস্টে নির্বাচনের মধ্যে বেশ অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির।

You might also like
Comments
Loading...