সব খবর সবার আগে।

বিজেপির নবান্ন অভিযানে পুলিশের লাঠির ঘা খাওয়া কর্মীদের সংবর্ধনা দেওয়ার ঘোষণা সৌমিত্র খাঁ’র!

কিছুদিন আগেই বিজেপির নবান্ন অভিযান (Nabanna Abhijan) কে ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছিল বঙ্গ রাজনীতি। কাঁদানে গ্যাস, জলকামান পুলিশের লাঠির ঘায়ে ব্যর্থ হয় এই অভিযান। তৈরি হয় বিভিন্ন রকমের বিতর্ক। ‌কিন্তু এই অভিযানের সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে তা মানতে নারাজ পদ্ম শিবির (BJP)।

পুলিশের সঙ্গে বিজেপি কর্মী-সমর্থকদের নাগাড়ে ধস্তাধস্তি, ইটবৃষ্টি, পালটা লাঠিচার্জের ছবি বাংলা দেখেছে। সব মিলিয়ে উত্তপ্ত হয়ে ওঠে হাওড়া এবং কলকাতা। ওই অভিযানে যোগ দিয়ে বহু কর্মী-সমর্থককে পুলিশের লাঠির ঘা সহ্য করতে হয়েছে বলেই দাবি করে গেরুয়া শিবির। আর এবার বিজেপি নেতা সৌমিত্র খাঁ (Saumitra Khan) জানিয়েছেন জখম ওই কর্মীদেরই সংবর্ধিত করবে বিজেপি যুব মোর্চা। আসন্ন বিধানসভা নির্বাচনকে (assembly election) মাথায় রেখে এবার বিজেপির নজর উত্তরবঙ্গ অভিযান।

নবান্ন অভিযানের কায়দাতেই এবার উত্তরকন্যায় অভিযানে নামবে পদ্ম দুই শিবির। খবর পাওয়া গেছে বাংলায় বিজেপির রাশ আরও শক্ত করতে রাজ্যে উৎসবের মরশুম শেষেই নবান্ন অভিযানের মতো উত্তরবঙ্গে উত্তরকন্যা অভিযান হবে। সেই মতো ঠিক হয়েছে ২৪ অথবা ২৫ নভেম্বর এই কর্মসূচি হবে, দলের রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু এমনটাই জানিয়েছেন।

প্রসঙ্গত উল্লেখযোগ্য বড় লড়াই এর আগে বিজেপির মনোবল বাড়াতে সর্বভারতীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডার বাংলা সফরে আসার কথা থাকলেও তাঁরর সফর বাতিল হয়েছে। নাড্ডার (JP Nadda) পরিবর্তে বাংলায় আসবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit shah)।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...