সব খবর সবার আগে।

Breaking: সিঙ্গুরে শুরু হল বিশাল ঝামেলা! কারণ জানতে পড়ুন বিস্তারিত

কিছুক্ষণ আগেই বিজেপি পরবর্তী কয়েক দফার প্রার্থী তালিকা ঘোষণা করেছে। তারপরই প্রত্যাশিতভাবে বিভিন্ন জায়গা থেকে বিজেপি কর্মীদের ক্ষোভের ঘটনা উঠে আসছে সামনে। এবারের ঘটনা সিঙ্গুরে।

আরও পড়ুন – প্রথম দু’দফার পর তৃতীয় ও চতুর্থ দফার পূর্ণ তালিকা ঘোষণা করল বিজেপি

সিঙ্গুরে বিজেপি প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়েছে মাস্টারমশাই রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে যিনি কিছুদিন আগেই তৃণমূল ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে। আর এই ঘোষণার পরেই সিঙ্গুরের বিজেপি কার্যালয়গুলি কর্মীদের বিক্ষোভে মুখর হয়ে উঠেছে। বিক্ষোভ ভাঙচুর প্রতিবাদ অবস্থানে টালমাটাল গোটা সিঙ্গুর। বিজেপি কর্মীদের বক্তব্য, তারা সারা বছর দিনরাত এক করে এলাকায় বিজেপি সংগঠন শক্ত করেছেন এখন তৃণমূলের দালাল মাস্টারমশাই রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে তারা কিছুতেই মেনে নেবেন না। স্বাভাবিকভাবে গোটা পরিস্থিতিতে বিব্রত রাজ্য বিজেপি। এখন তারা কী সিদ্ধান্ত নিতে চলেছে সেটা দেখার জন্য মুখিয়ে রয়েছে রাজ্যবাসী।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...