রাজ্য

‘ও দাদা পার্থ, তোমার কেরিয়ারটা নষ্ট করল অর্থ’, পার্থর গ্রেফতারির পর গানের মাধ্যমে শিল্পমন্ত্রীকে তোপ দাগলেন বিজেপি নেতা

গতকাল, শনিবার এসএসসি নিয়োগ দুর্নীতিতে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে ইডি। এই নিয়ে এখন রাজ্য-রাজনীতি উত্তাল। তৃণমূলের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে যে পার্থর এই ঘটনার সঙ্গে দলের কোনও যোগ নেই। এও জানানো হয়েছে যে অভিযোগ যদি প্রমাণিত হয়, তাহলে কঠোরতম শাস্তি দেওয়া হবে। আর এরই মাঝে এবার গানে গানে শিল্পমন্ত্রীকে তোপ দাগলেন বিজেপি বিধায়ক অসীম সরকার।

অসীম সরকার হরিণঘাটার বিধায়ক। তবে তাঁর আরও একটি পরিচয় রয়েছে। তিনি রাজনীতিবিদ ছাড়াও একজন অত্যন্ত জনপ্রিয় লোকসঙ্গীত শিল্পী। গতকাল পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর নিজের ইউটিউব চ্যানেলে একটি লাইভ করেন তিনি। আর সেখানেই পার্থ চট্টোপাধ্যায়-সহ তৃণমূলকে তোপ দাগেন বিজেপি বিধায়ক।

পার্থ চট্টোপাধ্যায় ও তৃণমূলকে নিশানা করে নিজের লেখা একটি গান শোনান বিধায়ক। গানের নাম ‘চোর ধরো, জেল ভরো’। শুক্রবার অর্থাৎ সেদিন পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে ইডি তল্লাশি চালায়। ওইদিনও ইউটিউবে আপলোড হয়েছে অসীম সরকারের একটি গান। তার প্রথম লাইন ‘ও দাদা পার্থ, তোমার কেরিয়ারটা নষ্ট করল অর্থ’। তাঁর এই গানের প্রতিটি লাইনে কটাক্ষ ভরা।

বলে রাখি, গত শুক্রবার পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে হানা দেয় ইডি। চলে তল্লাশি। এদিন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হয় ২১ কোটি টাকা, ২০টি মোবাইল, ৫০ লক্ষ টাকার গয়না। এরপর গতকাল, শনিবার ইডি গ্রেফতার করে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে। এদিন রাজ্য সরকারের বিরুদ্ধে রাস্তায় নেমে প্রতিবাদ জানায় বাম ছাত্র সংগঠন।

শনিবার বিকেলে মৌলালি চত্বরে বিক্ষোভ মিছিল করে এসএফআই ও ডিওয়াইএফআইয়ের সদস্যরা। তাদের নতুন স্লোগান, “চোর ধরো, জেলে ভরো, স্বচ্ছ নিয়োগ চালু করো”। আগামীকাল অর্থাৎ রবিবার এবং সোমবারও রাজ্যজুড়ে বিক্ষোভের পরিকল্পনা করেছে এসএফআই। পথ অবরোধ করে বিক্ষোভ দেখাবে তারা। এদিন বিজেপিও তৃণমূলকে কটাক্ষ শানায়।

Related Articles

Back to top button