রাজ্য

‘সিবিআইয়ের নাম শুনে তাঁর শ্বাসকষ্ট বেড়েছে, দাদা ভর্তি হয়েছে’, অনুব্রত এসএসকেএম ভর্তি হতেই তাঁকে নিয়ে গান বাঁধলেন বিজেপি বিধায়ক

আজ, বুধবার ফের একবার গরু পাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে তলব করেছিল সিবিআই। গতকাল, মঙ্গলবার রাতে কলকাতাতে এসেওছিলেন তিনি। কিন্তু আজ সকালে তাঁর চিনার পার্কের বাড়ি থেকে যখন গাড়ি বেরল, তখন অনুব্রত মণ্ডলের গাড়ি নিজাম প্যালেসে না গিয়ে, গিয়ে ভিড়ল এসএসকেএমের গেটে।

ইতিমধ্যেই বেশ কিছু পরীক্ষা হয়েছে তৃণমূল নেতার। এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডের ২১১ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন অনুব্রত মণ্ডল। এর আগেও একাধিকবার সিবিআইয়ের হাজিরা এড়িয়েছেন তিনি। কখনও ভোটের ব্যস্ততা দেখিয়ে তো আবার কখনও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে একের পর এক সিবিআই তলবকে উপেক্ষ করেছেন কেষ্ট। এবার এর অন্যথা হল না।

অনুব্রত মণ্ডলের এই এসএসকেএমে ভর্তি হওয়ার ঘটনাকে ঘিরে চারিদিকে কটাক্ষের বন্যা। এরই মধ্যে এই নিয়ে গানও বেঁধে ফেললেন হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার। তাঁর এই গানের ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা গিয়েছে যে গানটি নিজে গাইছেন তিনি ও তাঁর সঙ্গে তাল মেলাচ্ছেন সহযোগী বিধায়করাও।

গানে গানেই তিনি বললেন, “সিবিআইয়ের নাম শুনে তাঁর শ্বাসকষ্ট বেড়েছে, দাদা ভর্তি হয়েছে”। শুধু তাই-ই নয়, এই গানের মাধ্যমে তিনি এও বলেন যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনুব্রতকে সাহায্য করছেন। ক্রমেই ভিউ বাড়ছে এই গানের। বেশ উপভোগই করছেন নেটিজেনরা এই গান। অল্প সময়েই তা ভাইরাল হয়েছে।

শুনে নিন সেই গানঃ

বলে রাখি, আজ, বুধবার সিবিআইয়ের তলব এড়িয়ে এসএসকেএমে পৌঁছন অনুব্রত মণ্ডল। সেখানকার চিকিৎসক ডঃ সৌমিত্র ঘোষ, ডঃ দিলী পাল-সহ মেডিক্য়াল টিমের সদস্যরা মিলে অনুব্রতর ইসিজি, এক্স-রে, রক্তের একাধিক পরীক্ষা করেছেন। জানা গিয়েছে, তাঁর হার্টে সামান্য ত্রুটি রয়েছে। ফের লিভারের সমস্যাও মাথাচাড়া দিয়েছে। বুক ধড়পড়ানি, বুকে ব্যথার মতো সমস্যাগুলির জন্যও একাধিক পরীক্ষা হয়েছে। সেসব পরীক্ষার পরই অনুব্রতকে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়। আগামীকাল ফের মেডিক্যাল টিম বসে তাঁর চিকিৎসা সংক্রান্ত নানা সিদ্ধান্ত নেবে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button