West Bengal

প্রায় ৫০ জন পরিচিত তৃণমূল বিধায়ক আসছেন বিজেপিতে! সাফ জানালেন অর্জুন সিং

বিজ্ঞাপন

বিধানসভা নির্বাচনের দিনক্ষণ যত এগিয়ে আসছে ততই তাসের ঘরের মতো ভেঙে পড়ছে তৃণমূলের সংসার। মুকুল রায়, শুভেন্দু অধিকারী রাজীব বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে তৃণমূলের একের পর এক হেভিওয়েট নেতা নেত্রীরা চলে যাচ্ছেন বিজেপিতে। কানাঘুষো শোনা যাচ্ছে মন্ত্রী সুজিত বসুও এবার যোগ দেবেন গেরুয়া শিবিরে। আর কি কেউ বাকি আছে যোগ দেওয়ার জন্য? হ্যাঁ আছে। তারা কারা?

বিজ্ঞাপন

বিজেপি সাংসদ অর্জুন সিং স্পষ্ট দাবি করলেন, ৪১ জন তৃণমূল বিধায়ক খুব শীঘ্রই আসছেন বিজেপিতে। সোদপুরের নাটাগড়ে শনিবার চা চক্রে যোগ দিতে এসে সাংসদ অর্জুন সিং দাবি করেছেন অন্তত ৪১ জন তৃণমূল বিধায়ক বিজেপিতে যোগ দেবেন বলে জানিয়েছেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন – বিজেপি ক্ষমতায় এলে কে হবেন রাজ্যের পরবর্তী মুখ্যমন্ত্রী? জানিয়ে দিলেন অমিত শাহ

বিজ্ঞাপন

নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের জন্য আদর্শ আচরণবিধি জারি করে দিলেই তারা বিজেপিতে চলে আসবেন।আর এরপরই মমতা বন্দ্যোপাধ্যায় একদম শেষ হয়ে যাবেন বলে দাবি করেছেন অর্জুন সিং।

বিজ্ঞাপন

প্রায় ৫০ জন পরিচিত তৃণমূল বিধায়ক আসছেন বিজেপিতে! সাফ জানালেন অর্জুন সিং 2

তার এই জোর গলায় দাবিতে জোরদার প্রশ্ন উঠেছে যে কোন কোন তৃণমূল বিধায়ক যাচ্ছেন বিজেপিতে? এই প্রশ্ন অর্জুন সিংকে করা হলে তিনি সরাসরি তাদের নাম দেননি কিন্তু পরোক্ষভাবে ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন কারা আসতে চলেছেন। তিনি জানিয়েছেন, তৃণমূলের হয়ে বিতর্কসভায় যাঁরা অংশ নেন তাঁদের মধ্যেই অনেকে আসবেন বিজেপিতে।

বিজ্ঞাপন

আরও পড়ুন – অনিন্দ্য দেবলীনার বিরুদ্ধে আদালতের দ্বারস্থ তরুণজ্যোতি তিওয়ারি, অভিযুক্তদের মার্চেই আদালতে দিতে হবে হাজিরা!

এছাড়াও চা চক্রের শেষে গত সরস্বতী পুজোয় তৃণমূলের হাতে আক্রান্ত হওয়া বিজেপি কর্মী শুভাশিস দাস ও তাঁর বাবাকে দেখতে যান অর্জুন।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading