সব খবর সবার আগে।

ভাটপাড়ায় লাগাতার বোমাবাজি, গুলিগোলা, এবার থেকে জেড ক্যাটেগরির নিরাপত্তা পাবেন অর্জুন সিং

ভাটপাড়ায় একের পর এক অশান্তি লেগেই রয়েছে। একের পর এক বোমাবাজির ঘটনায় আতঙ্ক গোটা এলাকায়। এই কারণে এবার বাড়ানো হল ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের নিরাপত্তা। আগে তিনি ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পেতেন। এবার থেকে তিনি পাবেন জেড ক্যাটেগরির নিরাপত্তা।

বোমাবাজি, গুলি, নানান অশান্তির ঘটনা ঘটেই চলেছে ভাটপাড়ায়। চলতি মাসের শুরু থেকেই শিরোনামে বারবার উঠে এসেছে অর্জুন সিংয়ের কেন্দ্র। কিছুদিন আগেই অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে ছোঁড়া হয় বোমা। তিনটি বোমা ছোঁড়া হয়।

আরও পড়ুন- ‘মা’ মমতার থেকে পুজোর উপহার পেলেন দেবাংশু, বেজায় খুশি তৃণমূল নেতা

সেই বোমা লাগার চিহ্ন দেওয়ালে মিলেছে। কারোর সেভাবে কোনও হয়নি ঠিকই কিন্তু প্রশ্ন উঠেছিল প্রশাসনের ভূমিকা নিয়ে। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের প্রহরা সত্ত্বেও কীভাবে বোমাবাজি হল, তা নিয়ে নানা প্রশ্ন ওঠে। অর্জুন সিং অভিযোগ করেন শুধু তাঁর বাড়িই নয়, দুষ্কৃতীরা পাহারায় থাকা জওয়ানদেরও নিশানা করেছিল।

পুলিশি নিস্ক্রিয়তার অভিযোগ তোলা হয় বিজেপি সাংসদের তরফে। তবে সেই অভিযোগ শাসকদল খারিজ করেছে। এরইমধ্যে স্থির হয় যে এনআইএ এই বোমাবাজির ঘটনার তদন্ত করবে।

কিন্তু এরই মাঝে গতকাল, মঙ্গলবার অর্জুন সিংয়ের বাড়ির কাছেই ফের বোমাবাজি হয়। এই নিয়ে প্রবল উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই গতকাল রাতেই ফের উত্তপ্ত হয় ভাটপাড়া। অভিযোগ, অস্ত্র হাতে দুষ্কৃতীরা দাপিয়ে বেড়ায়। চলে ব্যাপক বোমাবাজি।

আরও পড়ুন- বাংলায় ক্রমেই বাড়ছে মহিলাদের বিরুদ্ধে নানান অপরাধ, দেশের ‘নিরাপদতম’ শহর কোনটা, জানেন?

এই ঘটনায় জখম হয়েছেন দু’জন। তাদের ভাটাপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমন লাগাতার অশান্তি চলতে থাকার ফলেই বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের নিরাপত্তা ওয়াই প্লাস থেকে বাড়িয়ে জেড ক্যাটেগরির করা হল।

You might also like
Comments
Loading...