West Bengal

এখনও অব্যাহত ভোট পরবর্তী হিংসা, অর্জুন সিংয়ের বাড়ির সামনে পরপর বোমা, উত্তপ্ত ভাটপাড়া

বিজ্ঞাপন

ফের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির দরজার সামনে পড়ল বোমা। এর জেরে উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া এলাকা। সিআইএসএফ পাহারা থাকা সত্ত্বেও হয়েছে এই বোমাবাজি। তবে কোনও হতাহতের খবর মেলেনি। বুধবার সকাল সকাল কেন এই বোমাবাজি, এর জেরে প্রশ্ন উঠেছে সাংসদের নিরাপত্তা নিয়ে।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রের খবর, ভোর সাড়ে ৬টা নাগাদ বোমাবাজি হয় আর এই শব্দেই আজ ঘুম ভেঙেছে এলাকাবাসীর। জানা গিয়েছে প্রায় ১৬-১৭ জন যুবক অর্জুন সিংয়ের বাড়ির সামনে ভিড় করে। এরপর ঠিক ৬.৩২ মিনিট নাগাদ দুটি মোটরবাইক আসে। সেই মোটরবাইক থেকে অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে ছোঁড়া হয় পরপর বোমা। দেঢ় ফুট দূরত্বেই ছিলেন সিআইএসএফ জওয়ানরা। দুষ্কৃতীদের ধরার আগেই তারা বোমা মেরে পালিয়ে যায় বলে খবর।

বিজ্ঞাপন

বলে রাখি, বিজেপি সাংসদ অর্জুন সিং ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পান। এরপরও কীভাবে এই ধরণের ঘটনা ঘটল, এই নিয়ে উঠছে প্রশ্ন। এমনকি, অর্জুন সিংয়ের বাড়ির সামনে ভিড় দেখেও সিআইএসএফ জওয়ানরা কেন কিছু বললেন না? এই ঘটনায় বেশ ক্ষিপ্ত গেরুয়া শিবির।

বিজ্ঞাপন

তবে বাড়ির কারোর কোনও আঘাত লাগেনি বলেই জানা যাচ্ছে। এই ঘটনা প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “এটা রুটিন ব্যাপার। অর্জুন সিং ও তাঁর পরিবারকে উত্তপ্ত করতে শাসকদল এটা করছে। সাধারণ মানুষ একদিন এর জবাব দেবে”।

বিজ্ঞাপন

আরও পড়ুন- মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী না হলে নুসরত কী এত সুবিধা পেতেন? বিস্ফোরক ভরত কল

এই ঘটনার মুহূর্তের মধ্যে টুইট করেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি লেখেন, “রাজ্যে এখনও হিংসা অব্যাহত। সাংসদের বাড়িতেই সাতসকালে বোমাবাজি হল। এর থেকে ভয়ঙ্কর আর কী আছে! আইনশৃঙ্খলা নিয়ে যথেষ্ট উদ্বেগ রয়েছে। আশাকরি পুলিশ দ্রুত ব্যবস্থা নেবে”। একুশের নির্বাচনের পর থেকেই দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠেছে ভাটপাড়া এলাকা। এর আগে মে মাসেও জগদ্দলে অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজি হয়।

বিজ্ঞাপন

দফায় দফায় এমন বোমাবাজির ঘটনায় ওই এলাকার মানুষ আতঙ্কে ভুগছেন। ঘরের দরজা-জানলা বন্ধ করেই রাখেন তারা। আজকের এই ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছন পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামানো হয় র‍্যাফ। অর্জুন সিংয়ের বাড়ির গেটে বোমার চিহ্ন স্পষ্ট। রাস্তাতেও রয়েছে বোমার চিহ্ন।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading